মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার ক্যাম্প থেকে অস্ত্রসহ ৬ রোহিঙ্গা গ্রেফতার নুরুল হুদা গ্রেপ্তার বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য

উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমকে অপহরণ পূর্বক নির্যাতন: মুমূর্ষু অবস্থায় উদ্ধার

শফিক আজাদ:: / ৪৪১ বার
আপডেট শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৫:৩৮ অপরাহ্ন
গুরুতর আহত গণমাধ্যমকর্মী আবদুল হাকিম

উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাতাবাড়ী এলাকার আব্দুল হাকিম নামের এক গণমাধ্যমকর্মীকে অপহরণ পূর্বক হাত-পা বেঁধে দুই ঘন্টা ব্যাপী অমানুষিক নির্যাতন চালিয়েছে এলাকার কতিপয় চিহ্নিত মাদক কারবারিরবা। পরে খবর পেয়ে তাকে পুলিশ সহযোগিতায় মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের নলবুনিয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। উদ্ধার করে তাকে প্রথমে উখিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে কক্সবাজার প্রেরণ করেছে৷

ঘটনার ব্যাপারে স্থানীয় প্রত্যক্ষদর্শী ও আহত হাকিমের বড় বোন রাজিয়া জানান, স্থানীয় চিহ্নিত ইয়াবা কারবারি আলী আহমদ, মোঃ ফারুক, নুর মোহাম্মদ, মোঃ জিয়া মিয়া, রজক উদ্দিন সহ ১০/১২জন মাদক কাববারি তাকে অহপরণ করে হত্যার উদ্দেশ্য ফারুকের বাসায় নিয়ে নির্জন কক্ষে আটকে রেখে মাথা এবং শরীরে ইট দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। মূল কথা হচ্ছে আমার ভাই হাকিম গণমাধ্যমকর্মী হওয়ায় তাদের ব্যাপারে পত্রিকায় রিপোর্ট করার কারণে এই ঘটনাটি ঘটিয়েছে।

উখিয়া থানার অফিসার আহমেদ সঞ্জুর মোরশেদ জানান, খবর পেয়ে তাকে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কি কারণে ঘটনাটি ঘটেছে তা খোঁজ খবর নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: