বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

৫২ হাজার টাকার ‘শর্ট ড্রেস’ পরে সমুদ্রসৈকতে সারা

ডেস্ক নিউজ:: / ২৮২ বার
আপডেট শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৯:৫১ পূর্বাহ্ন

বিতর্কের জন্ম দিয়ে বলিউডকে হাসিয়েছে ‘কুলি নাম্বার ওয়ান’। বরুণ ধাওয়ানের সঙ্গে সারার জুটি নিয়েও যে একটা আগ্রহ তৈরি হয়েছিল সেটিও মাঠে মারা গেল। স্বভাবতই খানিকটা মন্দ সময় যাচ্ছে নবাববাড়ির কন্যা আলী খানের। মনে সেই বেদনা নিয়েই উড়ে গেছেন মালদ্বীপ। সেখানে একটু অবসর কাটাতে দ্বীপটির সাগরসৈকত ঘুরে বেড়াচ্ছেন সারা আলী খান।

সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন সারা। যেখানে রংবেরঙের বিকিনিতে সেজে ছবি শেয়ার করছেন তিনি। সাইফকন্যা যখন রংবেরঙের বিকিনি পরে ছবি শেয়ার করেন, সেই সময় তা দেখে অভিনেত্রীর ভক্তরা খুশি হয়ে যান।
মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেছেন, তার মূল্য নাকি ৫২ হাজার টাকা। জি নিউজ বাংলা এমন তথ্যই জানাল। অনেক ভক্তই এ বিকিনির দাম জানতে চাইছিলেন। তাদের জন্যই সেই উত্তর জানিয়ে দিয়েছে গণমাধ্যমটি।

প্রসংগত অকালপ্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা আলী খান। সেই ছবি আলোচিত হলেও খুব একটা দর্শক পায়নি। একাগ্রচিত্তে চেষ্টা করে যাচ্ছেন তিনি। সর্বশেষ ‘কুলি নাম্বার ওয়ান’ও তাকে বক্স অফিসে হতাশা দিয়েছে।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলী খানের। মাদক মামলার জেরে সারা আলী খানকে যখন এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, সেই সময় মেয়ের পাশ থেকে সাইফ দূরে সরে গেছেন বলে জল্পনা শুরু হয়। যার উত্তরে সাইফ স্পষ্ট জানিয়ে দেন, সারার সব বিষয় হয়তো তার ভালো লাগে না। তিনি সব সময় তার সন্তানদের পাশে রয়েছেন। সন্তানদের ওপর তার ভালোবাসা কোনো অংশে কমে যায়নি বলেও স্পষ্ট জানান সাইফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: