বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

বিজেপি করোনাভাইরাসের চেয়ে বিপজ্জনক: নুসরাত

ডেস্ক নিউজ:: / ২৭৯ বার
আপডেট শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১, ৪:১৮ পূর্বাহ্ন
নুসরাত জাহান। ছবি-ফেসবুক

ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) করোনাভাইরাসের চেয়েও বিপজ্জনক বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের তৃণমূল এমপি টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান।

সম্প্রতি নিজের নির্বাচনী এলাকা বসিরহাটে আয়োজিত এক রক্তদান কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। নুসরাতের এ মন্তব্যে বিজেপির রাজ্য নেতারা ক্ষোভ প্রকাশ করেছেন।

নুসরাত বলেন, নিজেদের চোখ ও কান খোলা রাখুন। আপনার চারপাশে কিছু মানুষ আছে, যারা করোনার চেয়েও বিপজ্জনক। আপনারা কি জানেন করোনার চেয়েও বিপজ্জনক কী? এটি বিজেপি।

‘তারা আমাদের সংস্কৃতি বোঝে না। তারা মানবতা বোঝে না। আমাদের কঠোর পরিশ্রমের মূল্য তারা বোঝে না। তারা শুধু ব্যবসা বোঝে। তাদের অনেক অর্থ আছে। সবখানে অর্থ ছড়াচ্ছে তারা। তারা ধর্মের ভিত্তিতে মানুষকে একে অন্যের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেয়।’

রাজ্য বিজেপির সহপর্যবেক্ষক ও সোশ্যাল মিডিয়া সেলের প্রধান অমিত মালব্য এক টুইটবার্তায় নুসরাতের বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন।

অমিত বলেছেন, পশ্চিমবঙ্গে টিকা নিয়ে খুব বাজে রাজনীতি হচ্ছে। প্রথমে মমতা ব্যানার্জি মন্ত্রিসভার সদস্য সিদ্দিকুল্লা চৌধুরী টিকা বহনকারী ট্রাক আটকে দিলেন পথে। এখন তৃণমূলের এমপি বিজেপিকে করোনার সঙ্গে তুলনা করছেন। কিন্তু মমতা চুপ করে আছেন। কেন? আশকারা?

এর আগে জাতীয় স্তরে বেকারত্বের সংখ্যা বৃদ্ধির প্রসঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টুইটারে আক্রমণ করেন কলকাতার জনপ্রিয় এ অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: