বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

পুঠিয়ার মেয়র হলেন বিএনপির মামুন

ডেস্ক নিউজ:: / ৪২৩ বার
আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০, ৫:১৫ অপরাহ্ন

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রাজশাহীর পুঠিয়া পৌরসভা নির্বাচনে ৭৬০ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী (ধানের শীর্ষ) আল মামুন খান। তার প্রাপ্ত ভোট ৫ হাজার ৯২০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) রবিউল ইসলাম রবি পেয়েছেন ৫ হাজার ১৬০ ভোট।

এদিকে পৌরসভার সব কেন্দ্রে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। তীব্র শীত উপেক্ষা করে সকাল থেকে কেন্দ্রে আগত সব ভোটার স্বাচ্ছন্দ্যে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেছেন।

ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা পরিষদে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। উপজেলা নির্বাচন কর্মকর্তা জয়নুল আবেদীন ফলাফলের বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

উল্লেখ্য, পুঠিয়া পৌরসভায় এবার মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৬৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ১৬০ জন ও মহিলা ভোটার ৮ হাজার ৪৭৩ জন। পৌরসভার সব ভোট কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: