বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ কাজ করছে : মিশেল ব্যাচলেট নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঘুমধুম সীমান্তে বিজিবির গুলি: বিপুল ইয়াবা উদ্ধার

ডেস্ক নিউজ:: / ৩৪৪ বার
আপডেট মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০, ৫:৫৪ পূর্বাহ্ন

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বিজিবি গুলি বিনিময়ের পর বিপুল ইয়াবা উদ্ধার করেছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের বাইশফাড়ি সীমান্তে এ ঘটনা ঘটে।

ঘটনার সময় মাদক কারবারিরা পালিয়ে যেতে সক্ষম হলেও উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
জানা গেছে, কক্সবাজার ৩৪ ব্যাটেলিয়ানের নিয়ন্ত্রণাধীন ঘুমধুমের বাইশফাড়ি সীমান্ত পার হয়ে বিপুল পরিমাণ ইয়াবা বাংলাদেশে আসছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্তে অভিযানে নামে বাইশফাড়ি বিওপির একটি টহল দল।

সুবেদার মোঃ মজিবুর রহমানের নেতৃত্বে অভিযান দলটি বাংলাদেশ মিয়ানমার ৩৮নং সীমান্ত পিলারের নিকটবর্তী আমতলা খাল এলাকায় অবস্থান নেয়।
এসময় কয়েকজন লোক বাংলাদেশে অনুপ্রবেশ করছে দেখে বিজিবি সদস্যরা তাদের থামানোর চেষ্টা করে। কিন্তু ওই দলটি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি পরপর ছয় রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

এসময় মাদক কারবারিরা ইয়াবার প্যাকেট ফেলে দুর্গম পাহাড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার ৩৪বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: