বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘ কাজ করছে : মিশেল ব্যাচলেট নরমাল ডেলিভারিতে অতিরিক্ত টাকা আদায়, জেনারেল হাসপাতালকে ৩২ হাজার টাকা জরিমানা দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

বান্দরবান জেলা আওয়ামী লীগে স্থান পাওয়ায় তসলিমকে সংবর্ধনা

ডেস্ক নিউজ:: / ২৭৬ বার
আপডেট রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ্ সভাপতি তসলিম ইকবাল চৌধুরীকে বান্দরবান জেলা আওয়ামীলীগের নব-গঠিত কার্যনির্বাহি সদস্য মনোনীত করা হয়েছে। সেই তসলিম ইকবাল চৌধুরীকে বীরোচিত সংবর্ধনা দিয়েছে তার উপজেলাবাসীসহ আওয়ামীলীগের সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা ।

রবিবার ২০ ডিসেম্বার দুপুর ১ টায় বান্দরবান জেলা থেকে গাড়ী যোগে রওনা হয়ে বিকেল সাড়ে ৩টায় রামু রবার বাগান এলাকায় পৌঁছেন তিনি।

রবার বাগান এলাকায় মটর সাইকেল ও গাড়ী বহর নিয়ে পৌঁছে তাকে অভ্যর্থনা জানান উপজেলা আওয়ামীলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,শ্রমীকলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা।

রামু রবার বাগান এলাকা থেকে গাড়ি ও মোটর সাইকেলের বিশাল বহর নিয়ে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলায় পৌঁছেন আওয়ামিলীগ নেতা তসলিম ইকবাল চৌধুরী।

নিজ এলাকায় ঢোকার পথে উপজেলার আর্দশগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ফুলের পাপড়িঁতে ভরে যাই নবাগত জেলার নেতা তসলিম ইকবাল চৌধুরী পুরো শরীর।

সেখান থেকে দলীয় কার্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগসহ সকল নেতা-কর্মীদের সংবর্ধনায় সংবর্ধিত হয়েছেন তসলিম ইকবাল চৌধুরী।
তসলিম ইকবাল চৌধুরীর সংবর্ধনা ঘিরে মিছিলে মিছিলে মুখর হয়ে ওঠে সদর উপজেলাবাসী। সবার মুখে উচ্চারিত হচ্ছিল- ‘তৃণমূল থেকে বেড়ে উঠা সেই তসলিমকে মূল্যায়ন করেছেন বীর বাহাদু এমপি।
বীর বাদুর এমপি ইজ দ্য গ্রেট’ পলিটিকাল ম্যান।

তসলিম ইকবাল চৌধুরীর সংবর্ধনার আয়োজন নিয়ে হাজী এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু এই প্রতিবেদককে বলেন,
তসলিম ইকবাল চৌধুরী দীর্ঘ মেয়াদে সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও সভাপতি ছিলেন। তিনি ছাত্র সংগঠনের একজন দক্ষ সংগঠক। সাবেক উপজেলা আওয়ামীলীগের নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক এবং নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান ছিলেন তসলিম ইকবাল চৌধুরী ।
তিনি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি,র আস্থাভাজন হিসেবে পরিচিত সবাইর কাছে। এক কথায় তিনি ক্লিন ইমেজে নেতা। তাঁর নেতৃত্বে এবং পরার্মশে উপজেলা ছাত্রলীগ সু-সংগঠিত।

তসলিম ইকবাল চৌধুরীর জন্য যেমন সংগঠন গর্বিত। তেমনি নাইক্ষ্যংছড়ি উপজেলার মানুষ হিসেবে উপজেলাবাসী গর্বিত। এখন তসলিম ভাই তসলিম ভাই স্লোগানে উচ্ছ্বসিত সদর নাইক্ষ্যংছড়ি।”
তসলিম ইকবাল চৌধুরীকে উপজেলায় নেওয়ার পথে মোড়ে মোড়ে হাত উঁচিয়ে ও ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান হাজারো মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: