বুধবার, ২৫ মে ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘বিডি দর্পণ’ সম্পাদক রফিক মাহমুদ এর পিতা ‘সুলতান আহমদে’র ৮ম মৃত্যু বার্ষিকী আজ শিক্ষার্থীদের মেধা মননের উন্নয়নে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ভূমিকা রাখবে-হেলাল উদ্দিন মেম্বার উখিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬টি পশু খাদ্যের দোকানকে ৪০ হাজার টাকা জরিমানা সার্বভৌমত্ব ও অখন্ডতা রক্ষার লড়াইয়ে সাংবাদিকদের লিখনি অব্যাহত রাখতে হবে একটি জাতি-গোষ্টির জন্য নয়, সমস্ত প্রাণীর কল্যাণে সদ্ধর্ম প্রচার করেছেন “বুদ্ধ” ক্যাম্পে ইয়াবা ও মাদকসহ নানান অপরাধে জড়িত অর্ধশতাধিক রোহিঙ্গা উখিয়ায় শাশুড়িকে ভাতের সাথে বিষ মিশিয়ে হত্যার চেষ্টা! ডা. মুরাদের মাথার ওপর ভেঙে পড়ল সিলিং ফ্যান কক্সবাজার সৈকত এলাকা থেকে ৪৪৩ রোহিঙ্গা আটক কক্সবাজার জেলা বিএনপির সদস্য সিরাজুল হক ডালিম’র ৪র্থ মৃত্যুবার্ষিকী আজ

ধর্ম প্রতিমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যুতে কক্সবাজার জেলা প্রশাসকের শোক

কনক বড়ুয়া: / ৩২২ বার
আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০, ৩:৩১ পূর্বাহ্ন

ধর্ম প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও স্বাস্থ্য সচিব আব্দুল মান্নানের সহধর্মিণী কামরুন্নাহারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

শনিবার (১৩ জুন) রাত ১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে এক শোকবার্তায় ধর্ম প্রতিমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের স্ত্রীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জেলা প্রশাসক গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি লিখেছেন-
“মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ এর মৃত্যুতে আমরা গভীর শোক প্রকাশ করছি/ সেই সাথে গভীর শোক প্রকাশ করছি Health secretary জনাব মো. আব্দুল মান্নান স্যারের স্ত্রীর অকালে বিদায় নেয়ায়/ মহান আল্লাহ তাদের পরিবারকে এ শোক সইবার শক্তি দিন, তাদের বেহেস্ত নসীব করুন”

উল্লেখ্য,ধর্ম প্রতিমন্ত্রীঃ শেখ আব্দুল্লাহ রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) শনিবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে মারা যান। তিনি ২০১৯ সালের ৭ জানুয়ারি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব লাভ করেন। তিনি ১৯৪৫ সালের ৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার মধুমতী নদীর তীরবর্তী কেকানিয়া গ্রামের এক সম্ভ্রান্ত ধার্মিক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা শেখ মতিউর রহমান এবং মাতা রাবেয়া খাতুন। চার ভাই তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয়।

স্বাস্থ্য সচিবের স্ত্রীঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার (১৩ জুন) রাত ১২টার পর ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কামরুন্নাহার দুই পুত্র ও এক কন্যা সন্তানের জননী ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: