মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

সহকারী জজ হলেন উখিয়ার কৃতি সন্তান সাইফুল ইসলাম

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : / ৩৮৩ বার
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ৭:১৪ পূর্বাহ্ন

কক্সবাজারের উখিয়ার রুমখা পালং এর হাজী পাড়ার সাইফুল ইসলাম সহকারী জজ হয়েছেন। ব্যবসায়ী জাগির হোছাইন ও মমতাজ বেগমের সন্তান সাইফুল ইসলাম গত ১২ ডিসেম্বর প্রকাশিত ১৩ তম বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়ে সহকারী জজ হিসাবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন। তিনি মেধা তালিকায় ৩৪ তম।

পরিবারের ৩ ভাই ও ৩ বোনের মধ্যে তিনি দ্বিতীয়। সাইফুল ইসলাম উখিয়ার পালং উচ্চ বিদ্যালয় হতে ২০০৯ সালে বানিজ্য বিভাগে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হন। ২০১১ সালে কক্সবাজার সরকারি কলেজ থেকে একই বিভাগে এইচএসসি পাস করার পর ভর্তি হয়েছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে ২২তম ব্যাচে। অসাধারণ মেধাবী ও আত্মপ্রত্যয়ী সাইফুল ইসলাম সেখান থেকে ২০১৬ সালে এলএল.বি. অনার্স ও ২০১৮ সালে এলএল.এম. সম্পন্ন করেন কৃতিত্বের সাথে।

এমন গৌরবময় সাফল্যের প্রতিক্রিয়ায় সাইফুল ইসলাম তাঁর প্রাতিষ্ঠানিক ও নৈতিক শিক্ষাকে কাজে লাগিয়ে সমাজে ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন। সুপারিশপ্রাপ্ত সহকারী জজ সাইফুল ইসলাম বলেন, “আল্লাহর অশেষ রহমতে আজকে আমি এতদূর আসতে পেরেছি আমার পিতা মাতা, শিক্ষকদের উৎসাহে। তিনি নিজেকে একজন ন্যায়বিচারক হিসেবে গড়ে তুলতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: