বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বাইশারীতে বিক্ষোভ মিছিল

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: / ২৪১ বার
আপডেট রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০, ১১:১১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে বাইশারীতে ।

শুক্রবার( ৪ ডিসেম্বার) রাতের আঁধারে ওই ভাস্কর্যের ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা।

রবিবার (৬ ডিসেম্বার) দুপুরে বান্দরবান জেলা যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিলে জেলা যুলীগ আহ্বাযক কেলু মং এবং সদস্য সচিব ওমর ফারুকের নেতৃত্বে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজার চত্বর ও কলেজ মোড়ে উপজেলা আওয়ামী যুবলীগসহ বিভিন্ন ইউনিয় যুবলীগসহ অঙ্গ সংগঠনের রাজনৈতিক সংগঠন এবং সামাজিক সংগঠন বিক্ষোভ সমাবেশ, মিছিল করে।
অনুষ্টিত মিছিলে যোগ দেন জেলা,উপজেলা ও তৃণমূলের যুলীগ নেতৃবৃন্দরা।

জেলা যুবলীগ সদস্য সচিব ওমর ফারুক জানান, কুষ্টিয়া পৌরসভার উদ্যোগে শহরের ব্যস্ততম পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের কাজ শুরু হয়েছে গত মাসে। একই বেদিতে বঙ্গবন্ধুর তিন ধরণের তিনটি ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানাযায় ।

‘এরই মধ্যে বঙ্গবন্ধুর একটি ভাস্কর্য স্থাপনের কাজ প্রায় সম্পন্নের পথে। হঠাৎ করে গত শনিবার ৪ ডিসেম্বার রাতে দুর্বৃত্তরা এই ভাস্কর্যটির ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলে।’
এই ঘটনার প্রতিবাদে সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার আওয়ামী লীগ,যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সামাজিক সংগঠন বিক্ষোভ সমাবেশ, মিছিল করে।
আর এদিকে, সিসি টিভির ফুটেজ দেখে ঘটনায় জড়িতদের চিহ্নিত করে শিগগিরই তাদের আইনের আওতায় আনা দাবী জানান বিক্ষোভকারীররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: