রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

উখিয়ায় স্বাস্থ্য পরিদর্শক ও হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি চলছে

নিজস্ব প্রতিবেদক: / ২৩৪ বার
আপডেট রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০, ৯:৩৭ পূর্বাহ্ন

নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন উখিয়া উপজেলার শাখার নেতৃবৃন্দ।

আজ রবিবার উখিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে এই কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করতে দেখা যায়।

এসময় উক্ত এসোসিয়েশন উখিয়া উপজেলা সভাপতি আবু তাহের হেলালী, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, জাফর আলমসহ স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের ২১জন উপস্থিত ছিলেন।

তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালের ৬ই ডিসেম্বর স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও হেলথ্ এসিস্ট্যাদের মহাসমাবেশে বেতন বৈষম্য নিরসনের ঘোষণা দিয়েছিলেন, ২ জানুয়ারি ২০১৮ ইং তৎকালীন স্বাস্থ্যমন্ত্রী দাবি মেনে নিয়ে বাস্তবায়নের জন্য একটি কমিটি গঠন করে চলতি বছরে ২০ ফেব্রুয়ারী হাম-রুবেলা ক্যাম্পেইন বর্জন করলে স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্যসচিব দাবি মেনে নিয়ে একটি লিখিত প্রতিশ্রুতি প্রদান করেন। যা অদ্যবধি বাস্তবায়ন হয়নি। আমরা এসব প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন চাই। নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে আজ ৬ ডিসেম্বর ২০২০ সারা দেশে ১লক্ষ ২০হাজার অস্থায়ী টিকাদান কেন্দ্রের টিকাদান কার্যক্রম থেকে বিরতিতে থাকছি। এছাড়া গত ৫ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া হাম-রুবেলা ক্যাম্পেইন কার্যক্রম থেকেও বিরত আছি আমরা । দাবি পূরণেপ্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত কেন্দ্রের নির্দেশে এই কর্মবিরতি অব্যাহত থাকবে বলে তারা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: