রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন

লামায় বালুর ডাম্পারের চাপায় পড়ে কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক: / ১৮৮ বার
আপডেট রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০, ৮:৪১ পূর্বাহ্ন

বান্দরবানের লামা উপজেলায় অবৈধ বালু উত্তোলনের সময় বালুর ডাম্পার গাড়ির চাপায় পড়ে জয়নাল আবেদীন (১৭) নামে এক কিশোর মারা গেছে। নিহত কিশোর জয়নাল আবেদীন উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের রইঙ্গারঝিরি এলাকার খলিলুর রহমানের ছেলে। রোববার (০৬ ডিসেম্বর ২০২০ইং) সকাল ৯টায় এই ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শী একজন বলেন, ডাম্পার গাড়িটি খুটাখালী ছড়া থেকে জনৈক এমরানের ব্রিকফিল্ডের জন্য বালুর নিতে আসছিল। কিশোর জয়নাল আবেদীন ডাম্পার গাড়ির পিছনে ছিল। ড্রাইভার খেয়াল না করে গাড়িটি পিছনে নিতে গেলে ছেলেটি চাপা পড়ে। হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হলে, স্বজনরা লাশটি বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে। এদিকে ঘটনার পরপরই পার্শ্ববর্তী কাগজীখোলা পুলিশ ফাঁড়ির আইসি সঙ্গীয় সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন।

নাম প্রকাশ না করা সত্ত্বে এক প্রত্যেক্ষদর্শী বলেন, কিশোর ছেলেটি গাড়ির নিচে চাপা পড়ার বিষয়টি জেনেও তার মৃত্যু নিশ্চিত করতে ড্রাইভার গাড়ি পিছনে আনা বন্ধ করেনি এবং গাড়ির লোকজন ছেলেটিকে হাসপাতালে নিতে গড়িমসি করেছে।

বালু বাহী ডাম্পার গাড়ির চাপায় পড়ে কিশোর নিহতের বিষয়টি নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, ইউনিয়নের কমপক্ষে ৪০টি স্পট হতে বালু উত্তোলন ও পাচার চলছে।

এই বিষয়ে কথা হয় লামা সার্কেলের (লামা, আলীকদম,নাইক্ষ্যংছড়ি) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রিজওয়ানুল ইসলামের সাথে। তিনি বলেন, বিষয়টি আমি দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: