বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: / ৩০১ বার
আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৫:০৯ অপরাহ্ন

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৩ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাদেঁর কে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে পুলিশ ফাড়িঁর চেকপোস্ট কাছাকাছি এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালানোর সময় মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করে ২০টি প্যাকেটে ৩ হাজার ৮শ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন পুলিশের সোনাইছড়ি অাইসি জহির উদ্দিন ও এসঅাই ইমাম হোসেন। এসময় গাড়ি থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন- ঈদগাঁও ১নং ধলিরছড়া ইউনিয়নের মাছুয়া খালী সিকদ্দার পাড়ার বাসিন্দার নুরুল অালমের পুত্র মোহাম্মদ ইলিয়াছ (৩০) এবং জালালা বাদ ইয়নিয়নের মাছুয়াখালী উত্তর পাড়া বাসিন্দার নুরুল অামিনের পুত্র অাবু কায়েছ (২০)।

এদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানা’র অাফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ অালমগীর জানান, অভিনব পন্থায় ২০টি নীল রঙের প্যাকেটে করে ইয়াবাগুলো পরিবহণের সময় পুলিশ দুজন মাদক ব্যবসায়ীসহ ৩ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ওসি মুহামম্দ আলমগীর আরো বলেন, মাদকদ্রব্য, সন্ত্রাসী এবং জঙ্গিদের সঙ্গে আমার কোনো আপস নেই। যতো ক্ষমতাধর ব্যক্তি হোক না কেন, অপরাধীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: