মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বর্তমান ও সাবেক চেয়ারম্যান অনুসারীদের হামলার অভিযোগ উখিয়া অনলাইন প্রেসক্লাব নির্বাচনে বিভিন্ন পদে ১৮জনের মনোনয়ন সংগ্রহ উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নির্বাচন : জেলাজুড়ে জল্পনা-কল্পনা উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে অপরাধ জগৎ নিয়ন্ত্রণে যারা ক্যাম্পে কথিত আরসা সদস্যকে গুলি করে হত্যা বৈশ্বিক তহবিল ঘাটতির সাথে খাপ খাইয়ে নিতে সমন্বিত পরিকল্পনা অতীব জরুরী উখিয়ার পূর্বরত্না থেকে গভীর রাতে সংঘবদ্ধ ১৮ রোহিঙ্গা আটক প্রকাশিত সংবাদ প্রসঙ্গে ফুয়াদ আল-খতীব হাসপাতাল কর্তৃপক্ষের বক্তব্য উখিয়া কলেজের গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন: অধ্যাপক তহিদ ও শাহআলম নির্বাচিত রোহিঙ্গা হেড মাঝি খুনের ঘটনায় ৩জন আসামীকে গ্রেফতার করেছে এপিবিএন-৮

উখিয়া খবরে সংবাদ প্রকাশের জের.

সুশীলনের সেই অভিযুক্ত কর্মকর্তা বহিস্কার

উখিয়া খবর অফিস: / ৪২৯ বার
আপডেট সোমবার, ১৬ নভেম্বর, ২০২০, ৩:৪৩ অপরাহ্ন

নারী এনজিওকর্মীর বাসা থেকে আপত্তিকর অবস্থায় সুশীলনের এক কর্মকর্তা জনতার হাতে-নাতে ধরা পড়ার সংবাদ উখিয়ার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘উখিয়া খবর’ ডটকমে প্রকাশিত হলে টনক নড়ে সংশ্লিষ্ঠ এনজিও বড় কর্তাদের। যার প্রেক্ষিতে তাকে চাকরি থেকে বহিস্কার করেছে বলে অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন।

অপরদিকে আর কখনো এ ধরনের অনৈতিক কাজে জড়িত হবে না মর্মে মুচলেকা দিয়ে চেয়ারম্যানের কার্যালয় থেকে ছাড় পেয়েছে অভিযুক্ত এই কর্মকর্তা।

এদিকে গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে উখিয়া উপজেলার পালংখালীস্থ এক নারী এনজিওকর্মীর বাসা থেকে আপত্তিকর অবস্থায় জনতা হাতে-নাতে ধরা পড়ে সুশীলন নামক এনজিও’র এক কর্মকর্তা। তার নাম অনিরুদ্দা সরকার।

স্থানীয় লোকজন তাকে আপত্তিকর অবস্থায় ধরে চেয়ারম্যান’এর কার্যালয়ে নিয়ে আসে, চেয়ারম্যান তাৎক্ষণিক কোন সিদ্ধান্ত দিতে পারেনি। পরের দিন অর্থাৎ রবিবার রাতে তার নিকট থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দেন।

আরো সংবাদ পড়ুন : নারী এনজিওকর্মীর বাসা থেকে আপত্তিকর অবস্থায় সুশীলনের এক কর্মকর্তা জনতার হাতে ধরা!

এ প্রসঙ্গে অভিযুক্ত অনিরুদ্দা সরকার বলেন, আমাকে রাতে এক নারী এনজিওকর্মীর বাসায় পেয়ে স্থানীয় লোক ধরে চেয়ারম্যানের কার্যালয়ে
নিয়ে আসেন। পরে আর কখনো এ ধরনের কাজ করবোনা বলে মুচলেকা দিয়ে সেখান থেকে ছাড়া পাই। ততক্ষণে খবরটি উখিয়া খবরসহ বিভিন্ন গণমাধ্যমে চাওর হলে উর্ধ্বতন কর্তৃপক্ষ চাকরি থেকে আমাকে সাসপেন্ড করেন।

পালংখালী ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার বিষয়ে কেউ অভিযোগ না করায় মুচলেকা নিয়ে ওই এনজিও কর্মকর্তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য যে, রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত বিভিন্ন স্থান থেকে আগত এনজিওকর্মীরা দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে অবৈধ মেলামেশা করে আসলেও প্রশাসন তেমন কোন উদ্যোগ গ্রহণ করতে দেখা যায়নি।

বিভিন্ন গণমাধ্যমে লেখালেখির পর উপজেলা প্রশাসন গত বছর সিকদারবিল গরুবাজারস্থ কয়েকটি ভবনে অভিযান পরিচালনা করলেও পরবর্তীতে তা থমকে যায়। যার ফলে এসব অবৈধ মেলামেশা আরো বৃদ্ধি পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: