বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুই রোহিঙ্গা মাঝি হত্যায় জড়িত ৩জনকে আটক করেছে এপিবিএন-৮ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই মাঝি নিহত রামু সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে পুলিশ সুপার জেরিন আখতারের সাথে সুশীল সমাজের মতবিনিময়  উখিয়ায় ডেঙ্গু মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম “স্টপ ডেঙ্গু” উখিয়া অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত উখিয়ায় ডেইরী খামারিদের মাঝে ভিটামিন ও কৃমির ঔষধ বিতরণ উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার রামুর পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক কর্তৃক ছাত্রী নির্যাতন : দেড় মাসেও হয়নি সুরাহা! উখিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি: তিন রোহিঙ্গা গুলিবিদ্ধ

অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

ডেস্ক নিউজ:: / ২৭৭ বার
আপডেট শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০, ১২:০৮ অপরাহ্ন

হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৭ম শ্রেণির এক ছাত্রী।

এ ঘটনায় শুক্রবার স্কুলছাত্রীর মা বাদী হয়ে দুই কলেজছাত্রের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হল- উপজেলার উত্তর পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের ছেলে চুনারুঘাট সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জিসান সরকার (২২) ও তার বন্ধু একই গ্রামের রাব্বি (২০)।

স্কুলছাত্রীর বাবা অভিযোগ করেন, তার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জিসান সরকারের। বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী স্কুলের অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় জিসান ঘুরতে যাওয়ার কথা বলে কলেজ সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় জিসানের বন্ধু রাব্বি ধর্ষণে সহযোগিতা করে।

বাড়িতে ফেরার পর স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। পরে তাকে (স্কুলছাত্রী) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি মো. আলী আশরাফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছেলেটির সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আজ (শুক্রবার) মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: