শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ে ভবন নিমার্ণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ৩০ মার্চ প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাল বিএনপি কক্সবাজার রেলপ্রকল্পের কাজ ৫১ ভাগ, বসানো হচ্ছে রেলট্রেক  আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থিদের নিরঙ্কুশ বিজয় উখিয়ায় আলু ও সবজির বাম্পার ফলন: কৃষকের মুখে হাসি রেজুখাল ঘেষা গোয়ালিয়া মিনি বান্দরবান নামে পরিচিত লাবণ্যে শোভায় মুগ্ধ পর্যটক দলীয় প্রতীকেই স্থানীয় সরকার নির্বাচন কক্সবাজারে পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ মহেশখালীর নুনাছড়ি বাজারে ফুটপাত দখল করে মাছ ও কাঁচা বাজার; যাত্রী সাধারণের দুর্ভোগ চরমে

৩ মাসের ছুটি নিয়ে দেড় বছর ধরে আমেরিকায় টাঙ্গাইলের শিক্ষিকা,বেতন নিচ্ছেন প্রতি মাসে

ডেস্ক নিউজ:: / ২৩১ বার
আপডেট মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষক তিন মাসের ছুটি নিয়ে দেড় বছর ধরে আমেরিকায় বসবাস করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে উপজেলা সদরের বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তানিয়া রহমানের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেওয়া যাচ্ছে না।

মির্জাপুর উপজেলা শিক্ষা অফিস সূত্র জানায়, ব্যক্তিগত সমস্যা দেখিয়ে তানিয়া রহমান ২০১৯ সালের ৩ জুলাই থেকে সে বছরের ২ অক্টোবর পর্যন্ত স্কুল থেকে ছুটি নেন। পরে সপরিবারে আমেরিকায় চলে যান তিনি। এরপর থেকে স্কুলের সঙ্গে তানিয়া রহমানের কোনো যোগাযোগ নেই। উপজেলা শিক্ষা অফিস থেকে তাকে একাধিকবার এ ব্যাপারে কৈফিয়ত চেয়ে তার ঠিকানায় চিঠি পাঠালেও কেউ তা গ্রহণ করেননি। সর্বশেষ তানিয়া রহমানের ঠিকানায় ২৩ জুলাই ২০২০ তারিখে কৈফিয়ত চেয়ে চিঠি পাঠায় উপজেলা শিক্ষা অফিস। তাতেও ফল মেলেনি।

বাওয়ার কুমারজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলুয়ারা বেগমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আলমগীর হোসেন বলেন, সহকারী শিক্ষক তানিয়া রহমান তিন মাসের ছুটি নিয়ে আমেরিকা চলে গেছেন। একাধিকবার চিঠি দিয়েও তার কোনো উত্তর পাওয়া যায়নি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: