বুধবার, ০৩ মার্চ ২০২১, ১২:১৫ অপরাহ্ন

১১ বিজিবির আর্থিক সহায়তায় বই ও শিক্ষা সামগ্রী পেল বাইশারী মডেল নুরানি একাডেমীর শিক্ষার্থীরা

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে / ৬২ বার
আপডেট রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ১২:১৬ অপরাহ্ন

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী মডেল নুরানি একাডেমীর শিক্ষার্থীরা ১১ বিজিবির আর্থিক সহায়তায় বই ও শিক্ষা সামগ্রী পেয়ে ওরা এখন খুশি।

রবিবার ১৭ ই জানুয়ারি সকাল ১০ টার সময় বাইশারী মডেল নুরানি একাডেমীর মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে নাইক্ষংছড়িস্থ ১১ বিজিবির পক্ষ থেকে আর্থিক সহায়তায় পাওয়া অনুদান থেকে প্রায় শতাধিক অসহায় শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।
১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আবদুল আজিজ বলেন বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি আর্তমানবতার সেবায় ও নিয়োজিত রয়েছে। অসহায় দরিদ্র ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী, শীতার্ত মানুষের মাঝে শীতের কম্বল, রাস্তাঘাট নির্মাণ, চিকিৎসা সেবা, শীতের গরম কাপড় সহ নানা সামগ্রী বিতরন ও প্রদান করে আসছে। আগামীতে ও এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন মডেল নুরানি একাডেমীর সভাপতি সাংবাদিক মো,আবদুর রশিদ, প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা মোঃ ইলিয়াস, মোঃ আলম, মাওলানা মোঃ ইাসমাইল, সমাজ সেবক নুরুল কবির, পিপিলিকা ফাউন্ডেশনের পরিচালক তানবিরুল ইসলাম, মাওলানা মোঃ আবদুল হামিদ প্রমুখ।

নুরানি একাডেমীর সভাপতি সাংবাদিক আবদুড রলেন ১১ বিজিবি বিগত ২৯২০ সালে ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা সামগ্রীর জন্য আর্থিক সহায়তা প্রদান করেছিলেন। তিনি মডেল নুরানি একাডেমীর পক্ষ থেকে বিজিবির অধিনায়ক মহোদয়ের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: