রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ধসে পড়লো জেলা পরিষদের পরিত্যক্ত রেস্ট হাউজ ফকির আলমগীরের জানাজা সম্পন্ন করোনার টিকা নেওয়ার বয়সসীমা ১৮ করার ঘোষণা শিগগিরই তরুণ সমাজ সেবক জিয়াউল হাসান টিপুর ঈদুল আযহার শুভেচ্ছা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আরিফ উল মওলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা তাঁতী লীগের সা.সম্পাদক সালাহ উদ্দিন মাহমুদ ইপসা’র উদ্যোগে মানব পাচার প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস্ লিঃ এর এমডি হলেন উখিয়ার কৃতি সন্তান শামসুল ইসলাম হিজড়াদের অবহেলা নয়, তাদের দক্ষ জনশক্তিতে পরিণত করা হবে -মেয়র মুজিবুর রহমান

হিরো আলম সম্পর্কে যা বললেন ব্যান্ডশিল্পী বিপ্লব

রিপোর্টার / ১৭৭ বার
আপডেট সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ১২:১১ অপরাহ্ন
জনমত জরীপ :

দেশে চলমান পরিস্থিতি নিয়ে সম্প্রতি ফেসবুকে ভিডিও বার্তা দিয়েছেন ৯০ দশকের জনপ্রিয় ব্যান্ডশিল্পী ও প্রমিথিউস ব্যান্ডের প্রধান শিল্পী ও গিটারিস্ট বিপ্লব। ভিডিওতে তিনি হিরো আলমকে নিয়েও কথা বলেছেন।

রোববার (১৮ অক্টোবর) ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেন হিরো আলম। ভিডিওতে নানা বিষয়ে কথা বলার পাশাপাশি হিরো আলমকে নিয়ে ব্যঙ্গ বিদ্রুপের কঠোর সমালোচনা করেন বিপ্লব।

তিনি বলেন, গত সংসদীয় নির্বাচনের সময় ইউটিউবে জনপ্রিয় একজন মানুষ, যাকে আমরা হিরো আলম হিসেবে জানি; উনি যখন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এলেন, আমরা অনেকেই তাকে নিয়ে মজা করেছি। হিরো আলম কেন নির্বাচনে আসছে, হিরো আলমের এমপি হওয়ার যোগ্যতা আছে কী না, এসব প্রশ্ন উঠেছে।

আমি বলতে চাই, হিরো আলমের এমপি হওয়ার যোগ্যতা আছে কী না এটা আমি জানি না। কিন্তু আমি একটা জিনিস জানি, হিরো আলম আর কিছু হোক আর না হোক, সে কিন্তু কখনো চাল চোর আলম হবে না।

সে কিন্তু হিরো আলমই থাকবে।
বিপ্লব আরও বলেন, হিরো আলমকে টকশোতে আনা হল, এবং সেখানে অনেক বিব্রতকর প্রশ্ন তাকে করা হয়েছে। দর্শকদের পক্ষ থেকে প্রশ্ন করা হয়েছে, ‘হিরো আলম আপনি যদি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী হন তখন আপনি কী বলবেন। ‘ আমি খুব বিনয়ের সাথে, শ্রদ্ধার সাথে বলতে চাই একটা দেশের পররাষ্ট্রমন্ত্রী হতে হলে যে তাকে ইংরেজি শিখতে হবে, তার কোনো মানে নেই। শিক্ষার বিকল্প নেই। অবশ্যই ইংরেজি শিখতে হবে। কিন্তু আমি বলব না যে ইংরেজি বলতে পারাটাই উচ্চশিখরে, একদম গাছের উপরে বসে গেছেন তা কিন্তু নয়। একটা দেশের পররাষ্ট্রমন্ত্রী হতে হলে প্রয়োজন তার স্বপ্নটাকে, ঘুমিয়ে দেখা স্বপ্ন নয়, জেগে স্বপ্ন দেখাটাকে বাস্তবায়িত করার যোগ্যতা, তার নতুন নতুন আইডিয়া থাকতে হবে। এটা আমার ধ্যান ধারনা, যা আমি লালন করি। এজন্যই কথাগুলো বললাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: