সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মুক্তি কক্সবাজার’এর ৫০ দিনের সেলাই প্রশিক্ষণ কোর্স সমাপনী ও সেলাই মেশিন বিতরণ সম্পন্ন অগ্রগতির পাঁচ বছর’ (২০১১ইং-২০১৬ইং) রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, আসামি ২৫, গ্রেফতার ১০ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’ ২ মিনিটে শেষ পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীর গুলিতে নিহত ৭ বেসরকারি উন্নয়ন সংস্থা শেড কতৃক বিশ্ব হাত ধোয়া দিবস পালিত উখিয়ায় এনজিও সংস্থা স্কাসের সম্প্রীতি বৃদ্ধির মানববন্ধন উৎসবমুখর পরিবেশে প্রবারণা পূর্ণিমা শুরু মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মধ্যেই শান্তি নিহিত: প্রধানমন্ত্রী

হলদিয়ায় কলাগাছ নিয়ে মিছিল: জনপ্রিয়তা যাচাই করে পুনরায় নৌকা প্রার্থী ঘোষণার দাবী

নিজস্ব প্রতিবেদক: / ৩২৪ বার
আপডেট বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ২:৩৭ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নে ইমরুল কায়েস চৌধুরীর পক্ষে কলাগাছ নিয়ে হাজার হাজার জনতা বিক্ষোভ করেছে এবং কেন্দ্রের মনোনয়নিত নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে বয়কট করেছে হলদিয়ার জনগণ।

কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডকে পুনঃ বিবেচনা করে জনপ্রিয় যুবনেতা ইমরুল কায়েস চৌধুরীকে নৌকার প্রার্থী ঘোষণা করা দাবী জানান হলদিয়ার জনগণ।

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নে তৃনমূলের, উপজেলা ও জেলা মনোনিত প্রার্থী ইমরুল কায়েসকে ক্ষমতাসিন দল আওয়ামী লীগের নৌকা প্রতিক না দেওয়ায় হলদিয়ার হাজার হাজার জনতা বুধবার সকাল থেকে কলাগাছ নিয়ে রাস্তায় নেমে আসে।

কলাগাছ নিয়ে হাজারো বিক্ষোব্দ জনতা ইমরুল কায়েস চৌধুরীকে নিয়ে দুপুর ৩ টায় উখিয়ার মরিচ্যা বাজার স্টেশন থেকে শুরু করে বিভিন্ন সড়ক পদক্ষিন করে কোটবাজর স্টেশনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এইসময় বক্তব্যে ইমরুল কায়েস চৌধুরী বলেন, জনতা আজ যেই ভালোবাসা দেখিয়েছে সেটি প্রমাণ করে হলদিয়ার জনগণ কি চেয়েছিলো। হলদিয়া ইউনিয়নের মানুষ আগামী ১১ নভেম্বর ব্যালটের মাধ্যমে তাদের প্রতিনিধি নির্বাচিত করবে।

সূত্রে জানাগেছে, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের তৃনমুলের প্রত্যক্ষ ভোটে মনোনিত প্রার্থী ইমরুল কায়েস চৌধুরী জয় হয়। উপজেলা ও জেলা আওয়ামীলীগ এই ইউনিয়নের যোগ্য প্রার্থী হিসেবে ইমরুল কায়েসের নাম তালিকায় ১ নাম্বেরে দিয় কেন্দ্রে সুপারিশ করেছিলো।

তবে আওয়ামীলীগের কেন্দ্রর মনোনয়ন বোর্ড তৃনমূলের মতামতকে উপেক্ষা করে বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলমকে মনোনয়ন দেয়। রাতে মনোনয়নের খবর এলাকায় ছড়িয়ে পড়লে হলদিয়ার সর্বস্তরের নেতা কর্মীরা বিক্ষোভে ফেটে পড়। তারা হাজারো কলাগাছ সড়কের দুই পাশে রোপনের মধ্য দিয়ে প্রতিবাদ জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: