বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ডিএনসি’র হাতে গাঁজাসহ নুনিয়াছটার আমিনা আটক ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিদানিয়ার বেলাল নিহত উখিয়ার ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে হতাহত-২ দেশের উন্নয়নে সংবাদমাধ্যমের ভূমিকা প্রশংসনীয় -জেলা প্রশাসক লামায় ২টি ইটভাটা গুড়িয়ে দিল প্রশাসন, ৫ লাখ টাকা জরিমানা উখিয়ার সাবেক ইউএনও গোলামুর রহমান আর নেই কক্সবাজার র‌্যাবের অভিযানে বিদেশী মদ,বিয়ার, ফেন্সিডিলসহ এক মাদককারবারি গ্রেফতার স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় অর্থনীতি ইউনিটের মহাপরিচালক টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উখিয়ায় নির্মাণাধীন সরকারি প্রকল্পে বাঁধা, উত্তেজনা উখিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি নির্মাণে বাধা, শিক্ষক ও অভিভাবকদের ক্ষোভ

সীমান্তের দূর্গম পাহাড় থেকে ৫ আগ্নেয়াস্ত্রসহ আটক-১

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: / ১০৩ বার
আপডেট রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০, ১:০৪ অপরাহ্ন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের মামাভাগিনাঝিরি এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি আগ্নেয়াস্ত্রসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটক কবির (৫০) উপজেলার বেতেরঝিরি এলাকার বাসিন্দা মৃত নাদিরুজ্জানের ছেলে।
শনিবার (১৯ ডিসেম্বর) রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের মামাভাগিনাঝিরি এলাকার পাহাড় থেকে তাকে আটক করা হয়।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ আবদুল আজিজ আহাম্মদ প্রতিবেদকে বলেন,‘‘দোছড়ির দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে একজনকে আটক করেছি। এ সময় একটি আস্তানা থেকে পাঁচটি দেশীয় তৈরি এলজি রাইফেল উদ্ধার করা হয়েছে।

সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকাণ্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পুলিশ জানায়, বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের মামাভাগিনাঝিরি এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি আগ্নেয়াস্ত্রসহ কবির আহমদ নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। পরে আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা করার পর অস্ত্রগুলো থানায় জমা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: