মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বুধবার আসছে অক্সফোর্ডের ২০ লাখ টিকা বিজিবি’র হাতে মালিকবিহীন ৮০ হাজার ইয়াবা উদ্ধার উখিয়ার রফিকুল করিম উপ-সচিব মর্যাদায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান কক্সবাজারের সেই ‘পাওয়ার’ আলীর বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুদক আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী: কাদের মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী : কাদের কক্সবাজার সমুদ্র সৈকতে নির্মিত স্থাপনা উচ্ছেদ করতে কউক চেয়ারম্যান ও ডিসিকে চিঠি মত-পথের পার্থক্য ভুলে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির থমকে আছে লামার শীলেরতুয়া ব্রিজের কাজ

সিনহা হত্যা মামলায় ‘নির্ভুল’ চার্জশিটে খুশি বোন শারমিন

ডেস্ক নিউজ:: / ১১১ বার
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ৪:৫৯ অপরাহ্ন

কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের হত্যা মামলায় র‌্যাবের দেওয়া চার্জশিট নির্ভুল হয়েছে বলে সন্তুষ্টি প্রকাশ করেছেন সিনহার বোন ও মামলার বাদী শারমিন শাহরিয়ার ফেরদৌস। একই সঙ্গে এই চার্জশিট প্রদানের জন্য র‌্যাবের তদন্তকারী কর্মকর্তা এএসপি খায়রুল ইসলামকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় সময় সংবাদের কাছে দেওয়া এক সাক্ষাতকারে তিনি জানান, অতি অল্প সময়ে প্রভাবমুক্ত হয়ে এ চার্জশিট দেওয়া হয়েছে। প্রদত্ত চার্জশিটে উঠে এসেছে সিনহা হত্যার মূল কারণ এবং খুলেছে সব রহস্যের জটও।

তিনি বলেন, বিচার পাওয়ার প্রথম ধাপ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে, এখন আস্থা রাখছি আদালতের ওপর। আশাকরি আদালতে আমার ভাই হত্যার ন্যায়বিচার পাব এবং আসামিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: