বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা , সহ-সভাপতি কাইয়ুম , সম্পাদক কাসেম সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট নেতাকর্মীর ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল পালংখালীর আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন কক্সবাজার উত্তর বনবিভাগের ২ একর সরকারি বনভূমি উদ্ধার

শ.ম গফুরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের জরুরি বৈঠক

প্রেস বিজ্ঞপ্তি: / ২৯৩ বার
আপডেট বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন

উখিয়া অনলাইন প্রেসক্লাব ও বেশ কয়েকটি জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এবং কর্মরত সাংবাদিকদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় বালুখালী কাস্টমস এলাকার আব্দুল গফুর প্রকাশ শ. ম গফুরের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া অনলাইন প্রেসক্লাবের জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় উখিয়ার জলিল প্লাজায় অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এই বৈঠকে সভাপতিত্ব করেন অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ।

অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ মতামত পেশ করেন অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, সদস্য যথাক্রমে কালাম আজাদ, সবুজ বড়ুয়া, আরফাত হোসেন চৌধুরী, আলাউদ্দিন সিকদার, মুনিবুল আলম রাহাত, ইমরান আল মাহামুদ, রিদুয়ানুল হক সোহাগ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা জনৈক আবদুল গফুর প্রকাশ শ. ম গফুরের আপত্তিকর বক্তব্যের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাব গণ মানুষের আস্থা ও বিশ্বাসের ঠিকানা হিসেবে ইতিমধ্যে স্থান করে নিয়েছে।

তাই সমাজের অবহেলিত, বঞ্চিত, নির্যাতিত মানুষেরা অনলাইন প্রেসক্লাব খোঁজে নিয়ে তাদের কষ্টের কথা গুলো বলার জন্য হাজির হয়ে থাকে।

যারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার উখিয়ার পাশ্ববর্তী ঘুমধুম ইউনিয়নের জলপাইতলির বাসিন্দা জহির আহমদ ও তার ১১ বছরে মেয়ে মাইমুনা মারুয়া জিমা অনলাইন প্রেসক্লাবে উপস্থিত হয়ে বালুখালী কাস্টমস এলাকার আবদুল গফুর প্রকাশ শ.ম গফুরের ধারাবাহিক অপপ্রচার, নির্যাতন এবং হুমকি-ধমকির প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেন। যাহা পরবর্তীতে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে প্রকাশ হলে নারী লোভী, ইয়াবার এজেন্ট ও বিভিন্ন অপকর্মের হোতা, একাধিক মামলার আসামী আবদুল গফুর প্রকাশ শ. ম গফুর তেলে বেগুনে জ্বলে উঠে উখিয়ার কয়েকটি শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল Coxsbazartoday.com, Ukhiyakhobor.com, csb24.com এবং Ukhiyakantho.com, এবং কর্মরত সাংবাদিক ও সংগঠন নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।

যা কখনো মেনে নেওয়ার মতো নয়, যার প্রেক্ষিতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা তাৎক্ষণিক নিন্দা প্রস্তাব জানান। এছাড়াও পরবর্তীতে কথিত আবদুল গফুর প্রকাশ শ.ম গফুরের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে সিদ্ধান্ত গৃহিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: