মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
‘খালেদা জিয়ার কিছু হয়ে গেলে তার দায় সরকারের’ রাতের ফেরিতেও ঢাকামুখী বাঁধভাঙ্গা জনস্রোত থাইংখালী খেলোয়াড় সমিতির ইফতার ও দোয়া মাহফিল সফলভাবে সম্পন্ন স্ত্রীকে নিয়ে কাবা ঘরের ভেতরে প্রবেশ করলেন ইমরান খান পালংখালী ইউনিয়নবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এম.গফুর উদ্দিন চৌধুরী উখিয়া থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ টেকনাফের শুক্কুর গ্রেফতার উখিয়া উপজেলা ছাত্রদল নেতা মামুনের উদ্যোগে বিনামূল্যে বই বিতরণ উখিয়ার বালুখালী টমটম শ্রমিক কল্যান সমবায় সমিতির সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ রত্নাপালংয়ের মোক্তার আহম্মদ চৌধুরী’র ১৩তম মৃত্যুবার্ষিকী আজ নাইক্ষ্যংছড়িতে আনসার-ভিডিপি সদস্যের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শেখ হাসিনার চরিত্রে অভিনয় করতে চান পপি

বিনোদন ডেস্ক: / ২০১ বার
আপডেট বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০, ২:৫৩ অপরাহ্ন

দীর্ঘদিন ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পপি। অভিনয় জীবনে চলার পথে নিজের ভালোলাগার মতো অনেক চরিত্রে অভিনয় করেছেন।

শুধু রোমান্টিক ঘরানার গল্পের চরিত্রে অভিনয় করেছেন এমনটি নয়। নারীপ্রধান গল্পের ছবিতে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন পপি।

এর মধ্যে উল্লেখযোগ্য হল- ‘দরিয়া পাড়ের দৌলতি’, ‘ডাকুরানী’, ‘গার্মেন্টস কন্যা’, ‘বস্তির রানী সুরিয়া’ ইত্যাদি। তবে নারীপ্রধান গল্পের চরিত্রে খুব বেশি কাজ করার সুযোগ মেলেনি তার। ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’ এবং ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অনবদ্য অভিনয়ের কারণে পপি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি ‘মেঘের কোলে রোদ’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার গ্রহণ করেছেন।

অভিনয় জীবনে চলার পথে বিভিন্ন সময়ে পপি তার স্বপ্নের চরিত্রে অভিনয়ের প্রাসঙ্গিকতার মুখোমুখি হয়েছিলেন। কিন্তু কখনো উত্তর মেলেনি তার। এবার পপি তার স্বপ্নের চরিত্রের কথা প্রকাশ করেছেন। পপি সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে পপি বলেন, প্রধানমন্ত্রী শ্রদ্ধেয় শেখ হাসিনা আপার চরিত্রে অভিনয়ের স্বপ্ন দেখি আমি। আর কোনো চরিত্রে অভিনয়ের স্বপ্ন নেই আমার। আপার সংগ্রামী জীবনই মূলত আমাকে মুগ্ধ করে। একজন সফল রাজনীতিবিদ, একজন সফল নারী, একজন সফল প্রধানমন্ত্রী, সর্বোপরি তিনি আমাদের দেশের সব মানুষের অনেক আস্থার, অনেক ভালোবাসার একজন মানুষ। তিনি আমাদের সবার অভিভাবক। তারই হাত ধরে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। তার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের জাতির পিতা। তারই সুযোগ কন্যা আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বের অন্যতম সফল প্রধানমন্ত্রী, একজন অনুকরণীয় প্রধানমন্ত্রী তিনি। তার ব্যক্তি জীবন এবং রাজনৈতিক জীবন সম্পর্কে বিশদ জানার সুযোগ হয়েছে আমার। তার প্রতি গভীর শ্রদ্ধা রেখে তারই চরিত্রে অভিনয়ের স্বপ্ন দেখি আমি। জানিনা আমার এই স্বপ্ন পূরণ হবে কিনা।

পপি জানান, বেশ কিছুদিন আগে কিংবদন্তি এটিএম শামসুজ্জামানসহ তার সঙ্গে প্রধানমন্ত্রীর দেখা হয়। তখন পপি জানতে পারেন প্রধানমন্ত্রী তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ সিনেমাটি দেখেছেন দেশের বাইরে যাওয়ার পথে বিমানে। তখন পপির অভিনয়েরও প্রশংসা করেন প্রধানমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: