শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ে ভবন নিমার্ণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ৩০ মার্চ প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাল বিএনপি কক্সবাজার রেলপ্রকল্পের কাজ ৫১ ভাগ, বসানো হচ্ছে রেলট্রেক  আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থিদের নিরঙ্কুশ বিজয় উখিয়ায় আলু ও সবজির বাম্পার ফলন: কৃষকের মুখে হাসি রেজুখাল ঘেষা গোয়ালিয়া মিনি বান্দরবান নামে পরিচিত লাবণ্যে শোভায় মুগ্ধ পর্যটক দলীয় প্রতীকেই স্থানীয় সরকার নির্বাচন কক্সবাজারে পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ মহেশখালীর নুনাছড়ি বাজারে ফুটপাত দখল করে মাছ ও কাঁচা বাজার; যাত্রী সাধারণের দুর্ভোগ চরমে

শরিফ আজাদকে হামলার প্রতিবাদে বাংলাদেশ মানবাধিকার কমিশন উখিয়া শাখার নিন্দা ও ক্ষোভ

প্রেস বিজ্ঞপ্তি: / ৪৭ বার
আপডেট শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১, ৬:১৫ পূর্বাহ্ন

কক্সসবাজারের উখিয়ায় অবৈধ ডাম্পার ও পাহাড় খেকোদের বিরুদ্ধে সংবাদ পরিবেষণ করায়, জালিয়াপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর ছেলে রুবেল ও তার ১০/১২ জন ভাড়াটিয়া গুন্ডা ও সন্ত্রাসী বাহিনী, হত্যার উদ্দেশ্যে রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র সভাপতি ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের সদস্য শরিফ আজাদের উপর হামলা চালিয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে কোর্টবাজার স্টেশনের চৌরাস্তার মাথায় এ হামলা চালানো হয়। এসময় তিনি গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আহতের বড়ভাই সাংবাদিক কমরেড জসিম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ মানবাধিকার কমিশন উখিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দরা শুক্রবার(১৯ ফেব্রুয়ারী) এক বিবৃতিতে, হামলাকারী পাইন্যাশিয়ার নুরুল আমিন চেয়ারম্যান”র ছেলে রুবেলসহ পরিবেশনষ্টকারী পাহাড় খেকো ও অবৈধ ডাম্পার সিন্ডিকেট সদস্যদের শীঘ্রই আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।পাশাপাশি
এই ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দিবেন বলে হুশিয়ারি প্রদান করেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে নুরুল আমিন চেয়ারম্যানের পুত্র সন্ত্রাসী রুবেলের অবৈধ ডাম্পার আটকের সংবাদ পরিবেষণ করেছিলো সাংবাদিক শরীফ আজাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: