সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :

লামা হাসপাতালের ওটিতে কর্মচারীর গলায় ফাঁস

নিজস্ব প্রতিবেদক: / ১০৬ বার
আপডেট শুক্রবার, ১৯ মার্চ, ২০২১, ৭:০৮ পূর্বাহ্ন

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী শাপলু মোহরে (৩১) গলায় ফাসঁ দিয়ে হাসপাতালের ওটির ভিতরে আত্বহত্যা করেছে। শুক্রবার (১৯ মার্চ) বেলা ১১টায় তার লাশ ফাঁস থেকে নামায় হাসপাতালে ডাক্তার ও কর্মচারীরা।

পরে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক ত্রিদিব বড়ুয়া সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত হাসপাতালে এসে তার লাশ উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেষ করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

শাপলু মোহরে লামা হাসপাতালের আন্ত বিভাগে ওয়ার্ড বয়ের চাকরি করত এবং লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের মধুঝিরি বউ বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতো। গতরাতে শাপলু হাসপাতালে ডিউটিরত অবস্থায় এই ফাঁসের ঘটনা ঘটায়। সে বান্দরবান সদর উপজেলার বাগমারা এলাকার হিন্দু পাড়ার সুবল মোহরের ছেলে।

নিহতের স্ত্রী আখিঁ দাশ (৩০) বলেন, গতরাত ৮টায় সামনাসামনি সর্বশেষ তার স্বামীর সাথে তার কথা হয়। তারপরে রাতে অনেকবার তার স্বামী শাপলু মোহরের নাম্বারে কল দিলে ফোন গেলেও ফোন রিসিভ হয়নি। গতরাত থেকে অনেক খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। পরে সকাল ১১টায় লামা হাসপাতালের ২য় তলায় অপারেশন থিয়েটারে (ওটিতে) তার লাশ ধূতিতে ঝুলানো অবস্থায় দেখতে কাপড় কেটে নামায় হাসপাতালের ডাক্তার ও কর্মচারীরা।

লামা হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার দিদার মেহের বলেন, খবর পেয়ে আমরা সকলে এসে বেঁচে আছে কিনা তা দেখার জন্য লাশ ধূতি কাপড় কেটে নামাই। গতরাতের কোন একসময় শাপলু মোহরে ফাঁস খায় বলে ধারনা করা হচ্ছে।

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: