বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার মুর্তিমান আতংক রফিকুল হুদা আটক রোহিঙ্গা ক্যাম্পের চেয়ে অনেক সাজানো-গোছানো ভাসানচর: এনজিওদের সন্তোষ প্রকাশ মাওলানা আব্দুস সালামের মৃত্যুতে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’র শোক মাঠ প্রশাসনের কর্মীদের জন্য সুখবর উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠান স্থগিত উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদ অসুস্থ : দোয়া কামনা নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ দেশের সর্বজ্যেষ্ঠ সম্পাদক এমএ মালেক- নাসিরুদ্দিন চৌধুরী ফেব্রুয়ারিতেই করোনার টিকা: স্বাস্থ্য সচিব কিছু রোহিঙ্গা ভাসানচরে যেতে আগ্রহী, এখনো চূড়ান্ত হয়নি দিনক্ষণ

লামা ইউএনওর পারিবারিক ভুল বুঝাবুঝির অবসান হয়েছে

নিজস্ব প্রতিনিধি: / ২৩২ বার
আপডেট বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৭ অপরাহ্ন

সাম্প্রতিক সময়ের বহু আলোচিত লামা উপজেলার নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমী এবং বান্দরবান বিশ্ব বিদ্যালয়ের শিক্ষক ওমর ফারুকের মধ্যে পারিবারিক ভুল বুঝাবুঝির অবসান হয়েছে। বান্দরবান জেলা প্রশাসকের মধ্যস্থতায় এই সমস্যার আপাতত সমাধান হয়েছে বলে জানিয়েছেন ওমর ফারুকের মা শহরের একটি বেসরকারী স্কুলের শিক্ষক বুলবুল এ জান্নাত।
১৪ জুলাই দুপুরে ফোনে তিনি বলেন, প্রত্যেক মানুষের ব্যাক্তি জীবন এবং পারিবারিক জীবন থাকে। আমার ছেলে এবং বৌমা এর বাইরে নয়। তাদের মধ্যে কিছুটা ভুলবুঝাবুঝি হয়েছিল। তবে আল্লাহর রহমতে জেলা প্রশাসক মহোদয়ের মধ্যস্থতায় সেটা সমাধান হয়েছে। পরে আমরা অভিভাবক পর্যায়ে বসে সেটা আরো সমাধান করবো তাই এই বিষয়ে আর কোন ধরনের যেন সমস্যা হয় সেদিকে সংবাদ মাধ্যমে সহযোগিতা চান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: