শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

রোহিঙ্গা ক্যাম্প থেকে চাউল ও তেল পাচারকালে আটক ৩

ডেস্ক নিউজ:: / ৩২৬ বার
আপডেট বুধবার, ৯ জুন, ২০২১, ৫:৫০ অপরাহ্ন

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে রেশনের ২০ বস্তা চাউল ও ১৮ শ লিটার ভোজ্য তেল ট্রাকে করে পাচারকালে তিনজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৪-এপিবিএন)।

বুধবার ৯ জুন সন্ধা ৬ টায় উপজেলার রাজাপালং ইউনিয়নের লাম্বাশিয়া বাজারের চৌরাস্তার মোড় এলাকা হতে এসব চাউলসহ তাদের আটক করা হয়।

আটক ব্যক্তি রানা বড়ুয়া (৩৪),পিতাঃ সজিব বড়ুয়া। গ্রামঃ হাতিরঘোনা,ওর্য়াড় নং ০৭,ইউনিয়নঃ হলোদিয়া, মোঃ খোরশেদ আলম (৩৫) পিতা মোঃ ইসমাইল, নয়াপাড়া,টেকনাফ ও রোহিঙ্গা মোঃ আব্দুল শুকুর আলী (৪০) পিতা মৃতঃ জব্বার জানিয়েছেন ১৪ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক নিপু।

তিনি জানান, দীর্ঘদিন ধরে ক্যাম্প ভিত্তিক স্থানীয় একটি চক্র রোহিঙ্গাদের প্রদত্ত রেশনের চাউল গুলো কমদামে কিনে বাহিরে নিয়ে বিক্রি করে আসছে। তার সূত্র ধরে ক্যাম্পে দায়িত্বরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে ট্রাক ভর্তি করে চাউল ও তেল গুলো ক্যাম্পের বাহিরে নেয়ার সময় দায়িত্বরত পুলিশ ২০ বস্তা রেশনের চাউল ও ১৮শ লিটার ভোজ্য তেলসহ ট্রাকটি জব্দ করে।

এসময় কয়েকজন পালিয়ে গেলেও তিন জনকে আটক করা হয়। আটক ব্যক্তির কাছে পলাতক ব্যক্তিদের নাম ঠিকানা জিজ্ঞাসাবাদ চলছে।

জিজ্ঞাসাবাদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের পর ধৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলে নিশ্চিত করেছেন এপিবিএন এর এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: