সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
স্বেচ্ছাসেবী সংগঠন”টিম এইট”র উদ্যোগে হতদরিদ্রের ইফতার সামগ্রী বিতরণ বিকালে খালেদা জিয়াকে দেখতে আসছেন চিকিৎসকরা উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ড ১৪-২১ এপ্রিল বাড়ির বাইরে যাওয়া যাবে না টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার নাইক্ষ্যংছড়ির দূর্গম ক্রোরিক্ষংয়ে বীর বাহাদুর শিশু সদন হোস্টেল উদ্বোধন ও পানির সেচ পাম্প বিতরণ র‍্যাবের অভিযানে ৪৯ কেজি গাঁজাসহ আটক-১ উখিয়ায় চতুর্থ শ্রেণির এক ছাত্র বলাৎকারের শিকার, ভুগছে ট্রমায় খালেদা জিয়া করোনাভাইরাস আক্রান্ত, নিশ্চিত করলেন মির্জা ফখরুল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দূরপাল্লার যান চলাচল বন্ধ

বর্ধিত সভায় সিদ্ধান্তে

রাজাপালং ৯টি ওয়ার্ড যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি: / ৭৬ বার
আপডেট শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ৩:৫৯ অপরাহ্ন

সাংগঠনিক কার্যক্রম নিষ্ক্রিয় থাকার কারণে উখিয়ার রাজাপালং ইউনিয়নের আওতাধীন যুবলীগের ৯ টি ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘােষণা করা হয়।

শুক্রবার (২ এপ্রিল) রাজাপালং ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত হয়।

সভায় নিন্মোক্ত তারিখে ওয়ার্ড সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয় ।

আগামী ০৯ এপ্রিল ৬ নং ওয়ার্ড যুবলীগের কর্মী সভা ও ১০ এপ্রিল ৯ নং ওয়ার্ড যুবলীগের কর্মী সভা এবং ১৫ এপ্রিল ৩ নং ওয়ার্ড যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হবে।

পরবর্তীতে বাকী ৬ টি ওয়ার্ড কর্মী সভা শেষে সকল ওয়ার্ডের সম্মেলনের মাধ্যমে ঝিমিয়ে পড়ায় সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করা হবে ।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ।

প্রধান বক্তা উখিয়া যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হােসেন ।

সভার সভাপতিত্ব করেন রাজাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি বেলাল উদ্দিন ও সঞ্চালনা করেন রাজাপালং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল উদ্দিন সুজন ।

উপস্থিত ছিলেন- উখিয়া যুবলীগের সহ-সভাপতি কপিল উদ্দিন চৌধুরী ও মুক্তিযােদ্ধা বিষয়ক সম্পাদক মাসুদ আমিন শাকিল এবং সদস্য মােহাম্মদ শরীফ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: