বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মুজিববর্ষে জমিসহ ঘর পাচ্ছেন ৮৬৫ গৃহহীন, শনিবার হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী মহেশখালীর ভূমি অফিসের তহসিলদার জয়নাল দুদকের হাতে আটক উখিয়ায় শিক্ষকের বসতবাড়ীতে চুরি, নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকা বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫ বাইডেনের প্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ করোনার টিকা হস্তান্তর করলো ভারত কক্সবাজার জেলায় ৩০৩ গৃহহীন নতুন বাড়ি পাচ্ছেন শনিবার বনপা সভাপতি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা দেয়ার চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রথম টিকা জনসমক্ষে প্রধানমন্ত্রীর নেয়া উচিত, আস্থা জন্মাবে: ডা. জাফরুল্লাহ রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের প্রবীণ আলেমের ইন্তেকাল

যেখানেই যাবো কক্সবাজারের একজন হয়ে থাকবো -বিদায়ী সংবর্ধনায় জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: / ১২৪ বার
আপডেট শনিবার, ২ জানুয়ারী, ২০২১, ৪:১৯ অপরাহ্ন

যেখানেই যাবো কক্সবাজারের একজন হয়ে কাজ করবো। কক্সবাজারের প্রতি আমার হৃদয়ে যে স্থান তৈরি হয়েছে তা কখনো মুছার নয় আমি আজীবন কক্সবাজারের মানুষ হিসাবে থাকতেই বেশি পছন্দ করবো। ৩৩ মাস কক্সবাজারে জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালনে আমি চেস্টা করছি একক উন্নয়নের চেয়ে সামগ্রিক উন্নয়ন এবং সবার জন্য মঙ্গলজনক হয় এমন কাজকে বেশি প্রাধান্য দিয়েছি। আমার এই পথচলায় কক্সবাজারের রাজনৈতিক নেতৃবৃন্ধ,সাংবাদিক,পেশাজীবি, সাংস্কৃতিক,ক্রীড়া সহ সর্বস্থরের মানুষের যে অকৃত্রিম সহযোগিতা পেয়েছি তা ভুলার মত নয়। সবার আন্তরিক সহযোগিতা ছিল বলে গত ৩৩ মাসের কঠিন পরিস্থিতি পার করতে পেরেছি। কক্সবাজার নাগরিক সমাজের দেওয়া বিদায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন এসব কথা বলেন। তিনি আরো বলেন, সরকারের যে সব মেঘাপ্রকল্প কক্সবাজারে বাস্তবায়ন হচ্ছে তা শেষ হলে আগামীদিনে কক্সবাজারে বাংলাদেশ তথা বিশ^কে নেতৃত্বদেবে। তাই বর্তমান সরকারের প্রতি আস্থাশীল থেকে প্রতিটি কাজ শেষ করার জন্য তিনি কক্সবাজার বাসীর প্রতি অনুরোধ জানান।

বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধী শিশুদের জন্য অরুণোদয় স্কুল, কক্সবাজার ডিসি কলেজ, কক্সবাজার শিশু হাসপাতাল ও কক্সবাজার শিশুপার্কের প্রতিষ্ঠাতা এবং করোনাকালে জেলার স্বাস্থ্য খাত উন্নয়ন, করোনাকালীন কর্মহারানো মানুষের পাশে দাঁড়াতে যার উল্লেখযোগ্য ভূমিকা ছিল সেই কক্সবাজারের মানবিক জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মো: কামাল হোসেন এর বিদায়ি সংবর্ধনা ২ জানুয়ারী বিকাল ৪ টা থেকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে শুরু হয়।
এতে সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।
সভাপতির বক্তব্যে তিনি বলেন, বিদায়ি জেলা প্রশাসক শুধু দেহটা নিয়ে চলে যাচ্ছেন কিন্তু তাঁর প্রাণ কক্সবাজারে থেকেই যাবে। এ সময় তিনি বিদায়ী জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনকে কক্সবাজার পৌরসভার নাগরিকত্ব প্রদানের ঘোষনা দেন।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশন কক্সবাজারের জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেল’র সঞ্চালনায় বিদায়ি অনুষ্ঠানে
বিশেষ অতিথি বক্তব্য রাখেন, মহেশখালী- কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা।
এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী,সিভিল সার্জন ডা: মাহবুবুর রহমান,কক্সবাজার জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালখ শ্রাবস্তি রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) একই সাথে বিদায়ি মো. মাসেদুর রহমান মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সাবেক পৌর চেয়ারম্যান নুরুল আবছার, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার চেম্বার অব কমার্স ইন্ড্রাষ্ট্রীর সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা, এডভোকেট তাপস রক্ষিত, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট রনজিত দাশ, জেষ্ঠ্য সাংবাদিক তোফায়েল আহমেদ, ককক্সবাজার পৌরসভার প্যানেল-৩ মেয়র শাহেনা আক্তার পাখি, কক্সবাজার পৌর আওয়ামীর লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর,জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক বিশ^জিৎ পাল বিশু প্রমুখ পরে বিদায়ি জেলা প্রশাসককে বিভিন্ন প্রতিষ্টান,সাজামিক,রাজনৈতিক, সাংবাদিক,পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: