সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি হিসাবে চুড়ান্ত নিয়োগ পেলেন সাংবাদিক নূরুল করিম রাসেল

বার্তা পরিবেশক: / ১৩৫ বার
আপডেট বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ২:৩৯ অপরাহ্ন
নুরুল করিম রাসেল:

দেশের জনপ্রিয় নিউজ চ্যানেল যমুনা টিভির কক্সবাজার প্রতিনিধি হিসেবে চূড়ান্ত নিয়োগ পেলেন সাংবাদিক নূরুল করিম রাসেল। তিনি বেশ কিছুদিন ধরে যমুনা টেলিভিশনে কাজ করে আসলেও সম্প্রতি যমুনা টেলিভিশন কর্তৃপক্ষ তার চুড়ান্ত নিয়োগ প্রদান করেন। যমুনা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সাংবাদিক নূরুল করিম রাসেল এর আগে দৈনিক যুগান্তর ও মোহনা টেলিভিশনের টেকনাফ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তিতে প্রাথমিক নিয়োগের পর যমুনা টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি হিসাবে গত এক বছর কাজ করে আসছিলেন। তিনি টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং পাঠকপ্রিয় নিউজ পোর্টাল টেকনাফ টুডে ডটকম এর সম্পাদক ও প্রকাশক।। এছাড়া তিনি বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি টেকনাফের মুক্তিযোদ্ধের সংগঠক ও ভাষা সৈনিক মাষ্টার আব্দুস শুকুরের মেজ ছেলে।

তিনি যমুনা টেলিভিশন পরিবারকে ধন্যবাদ দিয়ে জানান, সাংবাদিকতা আমার কাছে শুধুমাত্র একটি পেশা নই এর চেয়ে বেশী কিছু। দেশের উন্নয়ন অগ্রগতি তুলে ধরার পাশাপাশি নির্যাতিত অবহেলিত মানুষের চিত্র তুলে ধরার হাতিয়ার গণমাধ্যম। সবার সহযোগীতা নিয়ে সমাজ ও রাষ্ট্রের জন্য ভালো কিছু করা প্রত্যাশা করেন তিনি। বিগত দিনে যারা তার পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়েছেন তিনি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: