সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কোটবাজারে সিটি ব্যাংকের আউটলেট’র কার্যক্রম শুরু

শফিক আজাদ,উখিয়া / ৭৫ বার
আপডেট সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৪৬ পূর্বাহ্ন

দেশ-বিদেশে মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে উখিয়ার ব্যস্ততম বাণিজ্যিক স্টেশন কোটবাজারে যাত্রা শুরু করেছে সিটি ব্যাংকের আউটলেট’র কার্যক্রম।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৪টায় আজাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী কোটবাজার ক্ষীরুদ সিটি সেন্টারে এই কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং চট্টগ্রাম রিজিয়নের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড রিজিওনাল হেড নাজমুল ইসলাম।

তিনি স্বাগত বক্তব্যে বলেন, দি সিটি ব্যাংক লিমিটেড ২৭ মার্চ ১৯৮৩ সাল থেকে বেসরকারি ব্যাংক হিসেবে কার্যক্রম চালিয়ে আসছে। দেশে বিভিন্ন জেলায় দি সিটি ব্যাংক লিমিটেড’র শাখা রয়েছে। সম্প্রতি সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যক্রম চালু করে সারাদেশের উপজেলা পর্যায়ে সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছে। তারই ধারাবাহিকতায় এই আউটলেট’র যাত্রা।

তিনি এসময় বলেন, সম্পর্কের মাধ্যমে মূলতঃ এজেন্ট ব্যাংকিং সেবা এগিয়ে যায়। আমি এখানে এসে সেই পরিবেশটা দেখেছি। আশাকরি এই এজেন্ট ব্যাংকিং সেবার মাধ্যমে এলাকার মানুষ উপকৃত হবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলার ব্রাঞ্চ ম্যানেজার সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ ইকবাল গণি ছিদ্দিকী। তিনি বলেন, আমি অনেক এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধনের সময় অনেক জায়গা গিয়েছি কিন্তু এ ধরনের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহন দেখিনি। আমি এতে মনে করি এই শাখাটি সফলতার দ্বারপ্রান্তে পৌঁছাবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহামুদুল হক চৌধুরী, রত্নাপালং ইউনিয়নে চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, সমাজ সেবক ইউনুছ চৌধুরী, ডিজিএম প্রকৌশলী গোলাম সারওয়ার মোর্শেদ, কোটবাজার ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ম্যানেজার মোহাম্মদ আবদুর রহিম, উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, কোটবাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আবদুর রহমান।

উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী, কোটবাজার দোকান মালিক সমিতির সভাপতি আবু সিদ্দিক, উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক শহীদুল ইসলাম, ইউপি সদস্য আবদুল গফুর, মোঃ সেলিম উদ্দিন প্রমূখ।

সভাপতিত্ব করেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বাংলা একাডেমী আজীব সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী।

পরে অতিথি’র নিয়ে এজেন্ট ব্যাংকিং শাখার ফিতা কেটে কার্যক্রম শুরু করেন আজাদ এন্টারপ্রাইজ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মিজবাহ আজাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: