সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৫২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে বালুবাহী ট্রাক থেকে অস্ত্র উদ্ধার বিজিবি’র : আটক ৩ রাঙামাটির কাপ্তাইয়ে গলায় ফাঁস লাগিয়ে ২ যুবকের মৃত্যু মিয়ানমার তোষণ নীতির কারণে রোহিঙ্গা প্রত্যাবাসন ব্যাহত হচ্ছে’ দুইবারের এমপি পেলেন গৃহহীনদের ঘর চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা শাহ আলম চেয়ারম্যানের সশস্ত্র হামলায় আহত-৩ উখিয়ায় ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান, ৩৯ হাজার টাকা অর্থদন্ড উখিয়ার আব্দুল হাকিমসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে চট্রগ্রামে প্রতিবাদ সমাবেশ উখিয়ায় ছাত্রলীগ সভাপতি মিথুনের জন্মদিন উদযাপন বিভিন্ন ইউনিটের

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের

মাটি খুঁড়ে ২৫০ কেজি ওজনের বোমা উদ্ধার

বার্তা ২৪ / ১৮১ বার
আপডেট বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০, ২:৫২ অপরাহ্ন

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের কনস্ট্রাকশন সাইটে পাইলিংয়ের কাজ করার সময় ২৫০ কেজি ওজনের বোমা সদৃশ্য সিলিন্ডার উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ রাশেদুল ইসলাম খান।

তিনি বলেন, এ বিষয়টি সিভিল এভিয়েশন অথরিটি ও বিমানবাহিনী দেখছে। আমাদের কাছে থাকা তথ্যমতে, বিমানবন্দর এলাকা থেকে ২৫০ কেজি ওজনের বোমা সদৃশ্য সিলিন্ডার উদ্ধার করা হয়েছে।

বোম্ব ডিসপোজাল ইউনিট বোমাটি নিষ্ক্রিয় করে। পুরোপুরি নিষ্ক্রিয় করার জন্য বিমান বাহিনীর ময়মনসিংহ রসুলপুর ফায়ারিং রেঞ্জে নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, বােমা বিশেষজ্ঞরা ধারণা করছেন বােমাটি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় ভূমিতে নিক্ষেপ করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: