শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে যুবক খুন, আটক-২ ক্যাম্প থেকে এক বছরে ৪৭৮জন সন্ত্রাসী আটক ও ১৩২টি অস্ত্র উদ্ধার করেছে ৮এপিবিএন উপজেলা পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত ‘গণশুনানি’ উখিয়ায় অনুষ্ঠিত অগ্নিকান্ডে গৃহহারা রোহিঙ্গাদের মাথা গোঁজার ঠাঁই হয়েছে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের আগুন নিয়ন্ত্রণে উখিয়ার শফিউল্লাহকাটা রোহিঙ্গা ক্যাম্পে আগুন ‘রোহিঙ্গা সংকট মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে তুরস্ক’ নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্য থেকে ৪ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক  উখিয়ায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২১ সম্পন্ন উখিয়ার হলদিয়া পালংয়ের মৌলভীপাড়ায় আজ তাফসীর মাহফিল

মঙ্গলবার সেন্টমার্টিন যাচ্ছেন রাষ্ট্রপতির সহধর্মিণী

অনলাইন ডেস্ক: / ৯৪ বার
আপডেট মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ৪:০২ পূর্বাহ্ন

পরিবার পরিজনসহ রাষ্ট্রপতি আবদুল হামিদের সহধর্মিণী শিক্ষাবিদ রাশিদা খানম বর্তমানে কক্সবাজার অবস্থান করছেন। মঙ্গলবার এক দিনের সফরে টেকনাফের প্রবালদ্বীপ সেন্টমার্টিনে ভ্রমণে যাচ্ছেন।

ওই দিন কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফ হয়ে সেন্টমার্টিনে যাওয়ার কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো. পারভেজ চৌধুরী বলেন, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সহধর্মিণী (ফাস্ট লেডি) শিক্ষাবিদ রাশিদা খানম টেকনাফ পৌঁছার পর বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর রেসকিউ বোটে করে সেন্টমার্টিন দ্বীপে যাবেন। তিনি ও সফর সঙ্গীগণ সেন্টমার্টিন দ্বীপে বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীর রেস্ট হাউস ‘কোরাল ভিউতে’ রাত্রিযাপন করবেন। বুধবার (২২ ডিসেম্বর) সেন্টমার্টিন দ্বীপ থেকে ফিরে টেকনাফ ত্যাগ করবেন। তার আগমন উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সেন্টমার্টিন দ্বীপের ইউপি চেয়ারম্যান নুর আহমদ বলেন, রাষ্ট্রপতি আবদুল হামিদের সহধর্মিণী (ফাস্ট লেডি) শিক্ষাবিদ রাশিদা খানম সেন্টমার্টিন দ্বীপ ভ্রমণের আগমনে দ্বীপবাসী তথা পুরো টেকনাফবাসী ধন্য। তার আগমন উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতির বিষয়টি সরেজমিন পরিদর্শন করতে কক্সবাজার জেলা প্রশাসনের কর্মকর্তা, টেকনাফের ইউএনও, ওসিসহ পদস্থ কর্মকর্তাগণ সেন্টমার্টিন দ্বীপ ঘুরে গিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: