সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

ক্যশৈহ্ণা সভাপতি, বেবী সাধারণ সম্পাদক

বান্দরবান জেলা আওয়ামী লীগের কমিটি গঠিত

ডেস্ক নিউজ:: / ৯৫ বার
আপডেট শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০, ৫:৩৭ অপরাহ্ন

অবশেষে নবীন-প্রবীণের সমন্বয়ে বান্দরবান জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় বান্দরবানের ভেনাস রেস্টুরেন্ট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্ণা, সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী সহ নবগঠিত ৭৫ সদস্য বিশিষ্ট জেলা আওয়ামী লীগের নেতা এবং আওয়ামী লীগের সাতটি উপজেলা, দু’টি পৌরসভা ও তেত্রিশটি ইউনিয়নের দায়িত্বশীল আওয়ামী লীগের নেতারা উপস্থিতি ছিলেন।
ঘোষিত কমিটিতে ক্যশৈহ্ণাকে সভাপতি এবং মো. ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। অন্যদের মধ্যে সহ-সভাপতি শফিকুর রহমান, আব্দুর রহিম চৌধুরী, কাজল কান্তি দাস, যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর লক্ষী পদ দাস, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা, অজিত কান্তি দাস, চৌধুরী প্রকাশ বড়ুয়া, দপ্তর সম্পাদক অনিল কান্তি দাস, সহ-দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, প্রচার প্রকাশনা সম্পাদক সাদেহ হোসেন চৌধুরী, সহ-কেলুমং মারমা, আইন বিষয়ক সম্পাদক আইনজীবী ইকবাল করীম রয়েছেন।

জানা গেছে, ২০১৯ সালের ২৬ নভেম্বর রাজারমাঠে আওয়ামী লীগের সম্মেলনে ক্যশৈহ্ণাকে সভাপতি এবং মো. ইসলাম বেবীকে সাধারণ সম্পাদক ঘোষণা করেছিল আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। সম্মেলনের দীর্ঘ এক বছর বাইশ দিন পর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: