বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির চিকিৎসার জন্য গফুর চেয়ারম্যানের চেক হস্তান্তর ১৫ দিন পর ৯ জেলেকে হস্তান্তর করল বিজিপি ৯ জেলেকে ফেরত দিতে মিয়ানমারের পতাকা বৈঠক চলছে প্রাথমিক ও মাধ্যমিকে লটারির মাধ্যমে ভর্তি: শিক্ষামন্ত্রী আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা কক্সবাজার খুরুশকুলে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের আরো ১১৯টি ভবন কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা , সহ-সভাপতি কাইয়ুম , সম্পাদক কাসেম সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র

বাইশারীতে পার্বত্যমন্ত্রীর সহধর্মিণীর খাদ্যসহ বিভিন্ন সামগ্রী বিতরণ

ডেস্ক নিউজ:: / ৭৫ বার
আপডেট বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এম পি র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু র পক্ষ থেকে এতিমখানা, অনাথ আশ্রম ও অসহায় দুঃস্থদের মাঝে কম্বল, চাউল ও সৌর বিদ্যুৎ বিতরন করেন।

শনিবার ২১ নভেম্বর সকাল ১১ টায় বিতরণ উপলক্ষে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় বাইশারী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামিলীগ অংগ ও সহযোগী সংগঠন এক শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত, গিতা ও ত্রিপিটক পাঠের মধ্যেদিয়ে শুরু হওয়া শুভেচ্ছা বিনিময় সভায় সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এম পি র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু।

প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপস্থিতিদের মাঝে বলেন আপনাদের ভালবাসা ও আন্তরিকতায় আমি আপনাদের সাথে দেখা ও শুভেচ্ছা বিনিময় করতে এসেছি। আপনারা পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীকে ভাল বেসে বার বার নির্বাচিত করেছেন । আমি আপনাদের স্বরন করে প্রতি বছরের ন্যায় এবার ও এসে কিছু এতিম অসহায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী, কম্বল নিয়ে এসেছি ।

করোনা মহামারী পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি সকলকে সতর্ক দৃষ্টি রাখার জন্য আহবান জানান।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এর সহ ধর্মীণী মিসেস লাল সিয়ানা লুসাই।

পার্বত্যমন্ত্রীর সহধর্মিণীর খাদ্যসামগ্রী বিতরণ

বাইশারীতে পার্বত্যমন্ত্রীর সহধর্মিণীর খাদ্যসামগ্রী বিতরণ

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী তিং থিং মে মারমাসহ পৌর মেয়র ইসলাম বেবীর ধর্মীনী ও জেলা আওয়ামীলীগের মহিলা নেত্রী বৃন্দ,।
এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, নাইক্ষংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভুঁইয়া, উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মোঃ ইমরান, ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, উপজেলা সেচ্ছা সেকব লীগ সভাপতি আবদুস সাত্তার, সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খায়রু, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, শ্রমিক লীগ সভাপতি উচাথোয়াই চাক, কৃষক লীগ সভাপতি আবু জাফর ছাত্রলীগ সভাপতি এস এন কে রিপন সহ জেলা উপজেলার নেতৃবৃন্দরা।
অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত করেন আওয়ামিলীগ নেতা মাওলানা মোঃ আবদুল মান্নান জিন্নাহ।
এসময় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী জানান পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি,র সহধর্মিণী মে হ্লা প্রু দুই দিনের সফরের মধ্যে উপজেলার বাইশারী অনুষ্টানের শেষে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলাস্থ বান্দরবান জেলা পরিষদ ডাকবাংলো বিকেল ৩টায় শীতবস্ত্র ও মাক্স বিতরণসহ মতবিনিময় সভা অনুষ্টান রয়েছে।

আগামী কাল ২২ নভেম্বার সকাল ১০টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নে বিতরণ ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: