বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মুজিববর্ষে জমিসহ ঘর পাচ্ছেন ৮৬৫ গৃহহীন, শনিবার হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী মহেশখালীর ভূমি অফিসের তহসিলদার জয়নাল দুদকের হাতে আটক উখিয়ায় শিক্ষকের বসতবাড়ীতে চুরি, নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকা বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫ বাইডেনের প্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ করোনার টিকা হস্তান্তর করলো ভারত কক্সবাজার জেলায় ৩০৩ গৃহহীন নতুন বাড়ি পাচ্ছেন শনিবার বনপা সভাপতি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা দেয়ার চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রথম টিকা জনসমক্ষে প্রধানমন্ত্রীর নেয়া উচিত, আস্থা জন্মাবে: ডা. জাফরুল্লাহ রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের প্রবীণ আলেমের ইন্তেকাল

বনপা’র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত : স্বপন সভাপতি রনি সম্পাদক পুন:নির্বাচিত

ডেস্ক নিউজ:: / ৭৫ বার
আপডেট রবিবার, ৩ জানুয়ারী, ২০২১, ৪:০৬ পূর্বাহ্ন

প্রথমবারের মত ভার্চুয়াল পদ্ধতিতে বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র সাধারন সভার মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে শামসুল আলম স্বপনকে সভাপতি ও প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনিকে সাধারন সম্পাদক হিসেবে পুন:নির্বাচিত করা হয় ।
গত ২ জানুয়ারী শনিবার রাত ৮টায় ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত বনপা’র সাধারন সভায় সভাপত্বি করেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন। অনুষ্ঠান সঞ্চালন করেন বনপা’র সাবেক সাধারন সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি । সভায় পরামর্শমুলক শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যাপক আকতার চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুহিদ চৌধুরী, নির্মল বড়–য়া মিলন, শাহাদাৎ আশরাফ,সাইফুর রহমান তালুকদার, তানভীর আহমেদ, জুঁই চাকমা, আনছার আলী, জি,এম সৌরভ,ইফতেখার মাহমুদ,সুজন ভৌমিক, নজরুল ইসলাম, আলামীন, মাইনুদ্দিন, মাকসুদ আলম, হাসান ওলি, খোন্দকার হাসান শাহরিয়ার,সফিকুল ইসলাম প্রধান, নূরুল হুদা, পলাশ বড়ুয়া, শরিফুল ইসলাম,এ,কে মিলন, শাওন, সোহেল রানা প্রমুখ।
আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে কন্ঠভোটে ২০২১-২০২৩ সালের জন্য পুনরায় শামসুল আলম স্বপনকে সভাপতি ও রোকমুনুর জামান রনিকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয় । কমিটির বাকি ৩৯ সদস্য আগামী মার্চ মাসে (তারিখ পরে জানানো হবে) কক্সবাজারে বনপা’র মহা-সম্মেলনে সর্ব সম্মতিক্রমে গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়। সেই সাথে বনপা’র সদস্যদের নিউজ পোর্টাল রেজিষ্টেশন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা, সারা দেশে বনপা’র সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করা এবং বনপা’র ৭টি উপকমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়। শেষে দেশের শান্তি,সমৃদ্ধি ও বনপা’র প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার শান্তি ও অসুস্থ সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন বনপা’র নেতা শাহাদাৎ আশরাফ ও ইসলাম মাহমুদ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: