শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে যুবক খুন, আটক-২ ক্যাম্প থেকে এক বছরে ৪৭৮জন সন্ত্রাসী আটক ও ১৩২টি অস্ত্র উদ্ধার করেছে ৮এপিবিএন উপজেলা পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত ‘গণশুনানি’ উখিয়ায় অনুষ্ঠিত অগ্নিকান্ডে গৃহহারা রোহিঙ্গাদের মাথা গোঁজার ঠাঁই হয়েছে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের আগুন নিয়ন্ত্রণে উখিয়ার শফিউল্লাহকাটা রোহিঙ্গা ক্যাম্পে আগুন ‘রোহিঙ্গা সংকট মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে তুরস্ক’ নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্য থেকে ৪ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক  উখিয়ায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২১ সম্পন্ন উখিয়ার হলদিয়া পালংয়ের মৌলভীপাড়ায় আজ তাফসীর মাহফিল

বঙ্গোপসাগরে নৌকাডুবি: ৩ রোহিঙ্গার মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ:: / ২৫১ বার
আপডেট সোমবার, ১৬ আগস্ট, ২০২১, ২:১০ অপরাহ্ন

নোয়াখালীর হাতিয়া উপজেলার ভাসানচর থেকে পালাতে গিয়ে বঙ্গোপসাগরে ডুবে যাওয়া নৌকার আরও তিন রোহিঙ্গা যাত্রীর মরদেহ উদ্ধার করেছে নৌবাহিনী।

সোমবার (১৬ আগস্ট) দুপুর আড়াইটার দিকে লাইলা বেগম (২৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। তিনি ভাসানচর আশ্রয়ণ প্রকল্প-৩ এর বাসিন্দা বশির আহম্মদের স্ত্রী। বাকি দুটি মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে জানান, লাইলা বেগমের মরদেহ শনাক্ত করেন তার দেবর রশিদ। আইনগত প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, রোহিঙ্গাবাহী নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ১৫ জনকে জীবিত এবং এক শিশুসহ চারজনকে মৃত উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে বিমানবাহিনীর হেলিকপ্টার ও নৌবাহিনীর জাহাজ বঙ্গোপসাগর এলাকায় উদ্ধার অভিযান পরিচালনা করছে।

উল্লেখ্য, শুক্রবার (১৩ আগস্ট) রাত সাড়ে ১০টায় কাঠের নৌকায় করে ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন ৩০ থেকে ৪০ জন রোহিঙ্গা। পরে ভাসানচর থেকে আনুমানিক ১৫ থেকে ২০ কিলোমিটার পূর্ব দিকে চট্টগ্রামের কাছে বঙ্গোপসাগরে নৌকাটি ডুবে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: