বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার ডেইলপাড়া হোছাইন বিন আলী (রাঃ)মাদ্রাসার অভিভাবক সম্মেলন সম্পন্ন নাইক্ষ্যংছড়িতে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০ইং’র উদ্বোধন বেতন বৈষম্য: ২৬ নভেম্বর থেকে কর্মবিরতিতে নাইক্ষ্যংছড়ির স্বাস্থ্য সহকারিরা শোকের সাগরে ভাসছে ফুটবল বিশ্ব করোনায় একদিনেই ১২ হাজারের বেশি মানুষের প্রাণহানি আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির চিকিৎসার জন্য গফুর চেয়ারম্যানের চেক হস্তান্তর ১৫ দিন পর ৯ জেলেকে হস্তান্তর করল বিজিপি ৯ জেলেকে ফেরত দিতে মিয়ানমারের পতাকা বৈঠক চলছে প্রাথমিক ও মাধ্যমিকে লটারির মাধ্যমে ভর্তি: শিক্ষামন্ত্রী

পিএসআই পদে সদ্য নিয়োগ প্রাপ্ত মরিচ্যার এহসান সড়ক দুর্ঘটনায় নিহত

নিজস্ব প্রতিবেদক: / ১৪৫ বার
আপডেট বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৫:৪৫ অপরাহ্ন

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার মেরিনার্স রোডে বৃহস্পতিবার সকাল বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শিক্ষানবিশ এক সাব ইন্সপেক্টর (পিএসআই) নিহত হয়েছেন।

নিহত এহসানুল হক (৩০) পিএসআই হিসেবে জেলা পুলিশের অধীনে চট্টগ্রাম আদালতে কর্মরত ছিলেন। সে উখিয়ায় হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম মরিচ্যার প্রবাসী আবুল কালামের ছেলে।

জানা যায়, জেলার সাতকানিয়া থেকে শহরে আসার সময় মেরিন ড্রাইভ রোড়ের ফিরিঙ্গী বাজার এলাকায় এস আলম পরিবহণের একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যান তিনি।

সিএমপির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্কর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মোটরসাইকেল চালিয়ে কর্মস্থল আদালতে আসার সময় বাসের ধাক্কায় এহসানুল হক মারা যান। তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ধাক্কা দেয়া এস আলমের ওই বাসটিকে জব্দ করা হয়েছে বলে জানান ওসি মোহাম্মাদ মোহসীন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: