শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
এসএসসি পাসে জনবল নিয়োগ দিচ্ছে কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতি ৫২ হাজার টাকার ‘শর্ট ড্রেস’ পরে সমুদ্রসৈকতে সারা ওবায়দুল কাদেরকে ‘রাজাকার ফ্যামিলির লোক’ বলে কটুক্তি করলেন এমপি একরাম নাইক্ষ্যংছড়ি সীমান্তে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে খুলতে পারে শিক্ষাঙ্গন দুদকের মামলায় কারাগারে টেকনাফের সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর সেন্টমার্টিন প্রবাল দ্বীপ ভ্রমণে পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ ভাসানচরে ঈদের আনন্দ, মেজবানের আয়োজন হাটহাজারীতে রেলওয়ের সম্পত্তি উদ্ধার করলেন উপজেলা প্রশাসন বান্দরবানে প্রথম দফায় ৩৩৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেয়া হচ্ছে

পালংখালীর যুবদল নেতা হাবিবুল বাশারের জানাযায় শোকার্ত মানুষের ঢল

উখিয়া খবর ডেস্ক: / ১১৮ বার
আপডেট বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ৩:৫৮ অপরাহ্ন

উখিয়া উপজেলার পালংখালীর ইউনিয়নের মৃতঃ আব্দুল মান্নানের সুযোগ্য সন্তান হাবিবুল বাশার হাবিব (৩৮) আজ ২ নভেম্বর বুধবার সকাল ০৭ ঘটিকার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন) তিনি দীর্ঘদিন যাবত জটিল রোগে ভুগছিলেন।

ক্ষণজন্মা হাবিবুল বাশার ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি জাতীয়তাবাদী রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি একাধারে পালংখালী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। ৩৮ বছর জীবণে ২ যুগের ও বেশী সময় তিনি সুশৃঙ্খল রাজনৈতিক জীবন পার করেছেন। তিনি অত্যন্ত সাহসী ছাত্রনেতা হিসেবে সমাদৃত ছিলেন। যুবদল নেতা হাবিবুল বাশারের অকাল মৃত্যুতে পুরো উপজেলায় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,ধর্মীয় সংগঠন শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েন। তিনি মৃত্যুকালে সহধর্মিণী, ১ছেলে ১মেয়ে,ভাই-বোন,অাত্বীয়-স্বজন,পাড়াপড়শিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

অদ্য আছরের নামাযের পর পূর্ব ফারির বিল কবরস্থানের মাঠ প্রাঙ্গণে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। তার জানাযায় উখিয়া-টেকনাফের সাবেক সংসদ ও কক্সবাজার জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহজাহান চৌধুরীসহ অসংখ্য লোকজন অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: