সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে রহস্যের আগুন, অগ্নিনির্বাপক কর্মীদের ওপর হামলার চেষ্টা উখিয়ায় মাদ্রাসা ছাত্রী অপহরণ : ৯ দিনে উদ্ধার হয়নি লকডাউনে মসজিদে ২০ জনের বেশি নয়: ধর্ম মন্ত্রণালয় ভালো আছেন খালেদা জিয়া, চেয়েছেন দেশবাসীর দোয়া স্বেচ্ছাসেবী সংগঠন”টিম এইট”র উদ্যোগে হতদরিদ্রের ইফতার সামগ্রী বিতরণ বিকালে খালেদা জিয়াকে দেখতে আসছেন চিকিৎসকরা উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ড ১৪-২১ এপ্রিল বাড়ির বাইরে যাওয়া যাবে না টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার নাইক্ষ্যংছড়ির দূর্গম ক্রোরিক্ষংয়ে বীর বাহাদুর শিশু সদন হোস্টেল উদ্বোধন ও পানির সেচ পাম্প বিতরণ

পরাজয়ের ভয়ে বিএনপি ইউপি নির্বাচনে যাচ্ছে না- মাতারবাড়িতে মাহবুবুল আলম হানিফ

CBN / ৭৪ বার
আপডেট সোমবার, ১ মার্চ, ২০২১, ৩:২৫ অপরাহ্ন

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপি থেকে জনগণ দূরে সরে গেছে। তাই সব নির্বাচনে তাদের লজ্জ্বাজনক পরাজয় হচ্ছে। পরাজয়ের ভয়ে বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছে।

সোমবার বিকেলে মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়র মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভার প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, বিএনপি এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। কারণ ক্ষমতায় থাকতে বিএনপি কিছুই করেনি। তারা শুধু লুটপাট করেছে। কিন্তু শেখ হাসিনা দেশকে উন্নত করেছে।

কয়লা বিদ্যুৎ কেন্দ্রে স্থানীয়দের চাকরিতে অগ্রাধিকার দেয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগের এই শীর্ষ নেতা। এই জন্য তাদের যোগ্য করে গড়ে তুলতে সরকার কাজ করছে বলছে জানান তিনি।

তিনি বলেন, আগামী ১০ বছরের মধ্যে মাতারবাড়ি কেমন বদলে যাবে তা আপনারা কল্পনাও করতে পারছে না। মাতারবাড়িতে নির্মিতব্য গভীর সমুদ্র হবে চট্টগ্রাম বন্দরের চেয়ে উন্নত হবে। এই বন্দর পুরো এলাকাকে পাল্টে দেবে।

কয়লা বিদ্যুৎ কেন্দ্রে অধিগ্রহণকৃত জমির মালিকদের যারা এখনো টাকা পাননি তাদের বিষয়ে ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন মাহবুবুল আলম হানিফ।

তিনি বলেছেন, কয়লা বিদ্যুৎ কেন্দ্র যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার জন্য তাদের সব ধরণের ক্ষতিপুরণ দেয়ার জন্য প্রধানমন্ত্রীর আদেশ রয়েছে। আমি সে বিষয়ে ব্যবস্থা নিতে বলে দেবো।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে
যারা প্রকল্পের ক্ষতিপূরণের টাকা পাননি তাদের পাওনা পরিশোধ করতে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা। তিনি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করে জমি জমির মালিকদের হয়রানি করা হচ্ছে। আগামী এক মাসের মধ্যে সব পাওয়া পরিশোধ করতে হবে।

জনসভায় আরো বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, যশোরের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাজ জর্জ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

সভাপতিত্ব করেন মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম ছমিউদ্দীন।

জনসভার আগে দুপুরে মাতারবাড়ির প্রকল্প এলাকা পরিদর্শন করেন মাহবুবুল আলম হানিফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: