শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

পটিয়ায় জাপা প্রার্থীর ভোট বর্জন

CBN / ৬১ বার
আপডেট রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনের ভোট বর্জন করেছেন জাতীয় পার্টির (জাপা) মনোনীত মেয়র প্রার্থী শামসুল আলম মাষ্টার। বাধ্যতামূলক নৌকায় ভোট দেওয়া, এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেওয়া ও মারধরের অভিযোগে তারা ভোট বর্জন করেন।

রোববার (১৪ ফেব্রুয়ারি) বেলা ২টার দিকে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির (জাপা) দক্ষিণ জেলার সহ সভাপতি আব্দু সাত্তার রনি, জাপা নেতা মো. রফিক চেয়ারম্যান ও নুরুল ইসলামসহ প্রমুখ।

জাপা মনোনীত মেয়র প্রার্থী অভিযোগ করে বলেন, কেন্দ্র দখল, এজেন্টদের মারধর করে বের করে দেওয়া, জোর করে ভোট নেওয়া হলেও প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং না দেখার বান করছেন। আমি এজন্য ভোট বর্জন করেছি।

জাপা প্রার্থী শামসুল আলম মাষ্টার আরো বলেন, “আমার এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। মারধর করা হয়েছে। এ নির্বাচনে থাকার প্রয়োজন নেই। আমি ভোট বর্জন করেছি।”

এ বিষয়ে পটিয়া পৌরসভা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “ভোট বর্জনের বিষয়টি আমি জানি না। কেউ আমাকে জানায়নি। কেউ যদি নিয়ম ভঙ্গ করবেন তাকে আইনের আওতায় আনা হবে বলে জানান”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: