মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বুধবার আসছে অক্সফোর্ডের ২০ লাখ টিকা বিজিবি’র হাতে মালিকবিহীন ৮০ হাজার ইয়াবা উদ্ধার উখিয়ার রফিকুল করিম উপ-সচিব মর্যাদায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান কক্সবাজারের সেই ‘পাওয়ার’ আলীর বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুদক আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী: কাদের মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী : কাদের কক্সবাজার সমুদ্র সৈকতে নির্মিত স্থাপনা উচ্ছেদ করতে কউক চেয়ারম্যান ও ডিসিকে চিঠি মত-পথের পার্থক্য ভুলে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির থমকে আছে লামার শীলেরতুয়া ব্রিজের কাজ

পটিয়ায় ইয়াবাসহ টেকনাফের দুই কারবারি আটক

রিপোর্টার / ১৫৫ বার
আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ৫:৫৩ অপরাহ্ন

পটিয়ায় ইয়াবাসহ টেকনাফের দুই কারবারি আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (১২ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করেন।

উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম তিন হাজার পিস ইয়াবা সহ টেকনাফ এলাকার ২ জন অভিযুক্তকে গ্রেফতার করে।

এরা হলেন টেকনাফ উপজেলার মোঃ আব্দুল গফুর প্রকাশ আমির (৩৮) ও মোঃ রহিম উল্ল্যাহ(২১)। তাদের নিকট থেকে ৩ হাজার ইয়াবা উদ্ধার করে।

তাদের ইয়াবাসহ চট্টগ্রাম অভিমুখী চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন বাইপাস রোডের মাথায় সৌদিয়া বাস থেকে আটক করা হয়। তারা পরস্পরের যোগসাজশে ইয়াবাগুলো পাচার করছিল। তাদের মধ্যে হুজুর বেশভুষার লোকটি ইতোপূর্বেও ইয়াবা পাচার করেছে বলে জানায়,,,

তাদেরকে ইয়াবা জব্দ করতঃ সংরক্ষণ ও বহনের অপরাধে পটিয়া’য় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন – ২০১৮ অনুযায়ী ০১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: