বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বন্যায় ক্ষতিগ্রস্থ উখিয়ার ১২০এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা প্রদান উখিয়ায় পানিতে ডুবে মৃত ৩ জনের পরিবারকে সরকারী সহায়তা প্রদান করেছে প্রশাসন রোহিঙ্গা ক্যাম্পে নিহতদের খোঁজ নিতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের ঘটনাস্থল পরিদর্শন ঘুমধুমে বৃষ্টির পানিতে সাঁতার কাটতে গিয়ে এক শিশুর মৃত্যু! রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধস ও পানিতে ডুবে শিশুসহ ৬ জনের মৃত্যু রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের অভিযানে গাজাসহ আটক ২ ধসে পড়লো জেলা পরিষদের পরিত্যক্ত রেস্ট হাউজ ফকির আলমগীরের জানাজা সম্পন্ন করোনার টিকা নেওয়ার বয়সসীমা ১৮ করার ঘোষণা শিগগিরই তরুণ সমাজ সেবক জিয়াউল হাসান টিপুর ঈদুল আযহার শুভেচ্ছা

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস্ লিঃ এর এমডি হলেন উখিয়ার কৃতি সন্তান শামসুল ইসলাম

সংবাদ বিজ্ঞপ্তি: / ১২১ বার
আপডেট শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৬:১৯ অপরাহ্ন

উখিয়ার কৃতি সন্তান ও সফল ব্যাংকার মোহাম্মদ শামসুল ইসলাম ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত হয়েছেন।

গত ফেব্রুয়ারি মাসে মোহাম্মদ শামসুল ইসলাম অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে
ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস্ লিঃ এ যোগদান করেন।

গত মে মাসে বিগত ব্যবস্থাপনা পরিচালক অবসর গ্রহণ করায় কোম্পানির পর্ষদ জনাব মুহাম্মদ শামসুল ইসলামকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিযুক্ত করেন। ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স এ যোগদানের আগে তিনি গ্লোবাল ইসলামি ব্যাংকে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

ব্যাংকিং সেবায় মুহাম্মদ শামসুল ইসলামের রয়েছে দীর্ঘ প্রায় ৩৩ বছরের অভিজ্ঞতা। তিনি
১৯৮৯ সালে এবি ব্যাংক লিঃ এ প্রবেশনারি অফিসার হিসেবে তার কর্মজীবন শুরু করেন। এবি ব্যাংক এ কর্মরত অবস্থায় তিনি বিভিন্ন শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি তার কর্মজীবনে দেশে বিদেশে বিভিন্ন সেমিনার এবং ট্রেনিং এ অংশগ্রহন করেছেন।

জনাব শামসুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং এর উপর এমবিএ ডিগ্রি অর্জন করেছেন।

উল্লেখ্য মুহাম্মদ শামসুল ইসলাম কক্সবাজার জেলার উখিয়া উপজেলার ঐতিহ্যবাহী পরিবার মরহুম মীর আহমদ সিকদারের ২য় পুত্র এবং উখিয়া সরকারী উচ্চবিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় মাষ্টার সাইফুল ইসলামের ছোট ভাই।
মোহাম্মদ শামসুল ইসলাম ঢাকাস্থ চট্টগ্রাম সমিতি এবং কক্সবাজারবাসীর প্রিয় সংগঠন কক্সবাজার সমিতির আজীবন সদস্য। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত উখিয়া টেকনাফের ছাত্রদের সংগঠন ডুসাট (DUSAT) এর অন্যতম উপদেষ্টা ।

মোঃ সরোয়ার কামাল স্বাক্ষরিত
কোম্পানীর এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: