সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
দুইবারের এমপি পেলেন গৃহহীনদের ঘর চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০ উখিয়ায় গণমাধ্যমকর্মী আব্দুল হাকিমের উপর হামলার ঘটনায় থানায় মামলা শাহ আলম চেয়ারম্যানের সশস্ত্র হামলায় আহত-৩ উখিয়ায় ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান, ৩৯ হাজার টাকা অর্থদন্ড উখিয়ার আব্দুল হাকিমসহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে চট্রগ্রামে প্রতিবাদ সমাবেশ উখিয়ায় ছাত্রলীগ সভাপতি মিথুনের জন্মদিন উদযাপন বিভিন্ন ইউনিটের উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মিথুন’র জন্মদিন উদযাপন সেন্টমার্টিন পয়েন্টে বোট ডুবি, ৪ জনের মৃত্যু, নিখোঁজ ৯ কক্সবাজার এলএ শাখায় দুর্নীতির অভিযোগঃ সার্ভেয়ার ও দালাল আটক

নাইক্ষ্যংছড়ি বিএনপির যুগ্ন-সম্পাদক সোহেলের মাতার মৃত্যুতে বিএনপি,র কেন্দ্রীয় মহা সচিবের শোক

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি / ১০৯ বার
আপডেট বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০, ২:৪১ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপি,র যুগ্ন-সম্পাদক নুরুল আবছার সোহেলের মাতা হোসনে আরা বেগম গত ৯ ডিসেম্বার (বুধবার) সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন)

মৃত্যুকালে তার বয়স ৬৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত কিডনি জনিত সমস্যায় ভূগছিলেন।
আজ ১০ ডিসেম্বার সকাল ১০টায় স্থানীয় রেস্টহাউজ সংলগ্ন মরকাজুল উলুম দারুছুন্নাহ এতিমখানা ও মাদরাসা মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাযা সম্পন্ন হয়।

এসময় মরহুমা হোসনে আরা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি,র কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শোক বার্তার বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা বিএনপি,র সভাপতি আরেফ উল্লাহ ছুট্টু।

১০ ডিসেম্বার (বৃহস্পতিবার)
বিএনপি,র কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক বেলাল আহাম্মেদ এর স্বাক্ষরিত এক শোকবার্তায় বিএনপি,র কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, নিজ এলাকার মানুষের নিকট পরোপকারী ও ধর্মপ্রাণ মহিলা হিসেবে মরহুমা হোসনে আরা বেগম অত্যান্ত প্রিয়ভাজন ছিলেন।মরহুমার এলাকাবাসী, পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলমীন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুমা হোসনে আরা বেগম কে বেহেস্ত নসীব এবং শোকে ম্রিয়মান পরিবারবর্গকে এই বিশাল শোক সহ্যের ক্ষমতা দান করেন। আমি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পবিবারের সদস্য বর্গ, আত্মীয় স্বজন,গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানান তিনি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: