মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট নেতাকর্মীর ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল পালংখালীর আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন কক্সবাজার উত্তর বনবিভাগের ২ একর সরকারি বনভূমি উদ্ধার কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এসআর নিহত

ঢাকা মেডিকেলের আইসোলেশন সেন্টারে ভর্তি হলেন মেয়র মুজিব ও স্ত্রী

শাহেদ মিজান: / ২২৩ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর কক্সবাজারের মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ও স্ত্রীকে ঢাকা নিয়ে নিয়ে যাওয়া হয়েছে। কক্সবাজার থেকে তারা সরাসরি হাসপাতালে যান। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়েছে। প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া ভর্তির যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেছেন। মেয়রের প্রেস সেক্রেটারি আহসান সুমন এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, করোনা সনাক্ত হলেও মেয়র ও তার স্ত্রীর কোনো উপসর্গ নেই। তারা সুস্থ রয়েছেন। তবুও চিকিৎসকের সার্বক্ষণিক এবং প্রয়োজনে তাৎক্ষণিক চিকিৎসা পাওয়ার জন্য মেয়রকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে। শনিবার (৩০ মে) রাত সাড়ে ১২ টার দিকে কক্সবাজার থেকে তাদের বহন করা একটি এম্বুলেন্সটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। তারা সকাল সাড়ে ৮টার দিকে ঢাকায় পৌঁছে সরাসরি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চলে যান। হাসপাতালের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারেই তাদেরকে ভর্তি করা হয়।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা বলেন, করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়ার বিষয়টি প্রধানমন্ত্রীসহ দলের শীর্ষ নেতাদের অবহিত করা হয়। তারা মুজিবুর রহমানের করোনা আক্রান্তের বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে নিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই তাকে চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

উল্লেখ্য, করোনাকালে ত্রাণ বিতরণসহ  জনগণকে নানা সেবা দিতে গিয়েই তিনি করোনা আক্রান্ত হয়েছেন মেয়র। সুস্থ হয়ে আবারো তিনি জনগণের কাছে আসতে পারার জন্য কক্সবাজার পৌরবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছেন। একই সাথে স্ত্রীর জন্যও দোয়া করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: