বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ডিএনসি’র হাতে গাঁজাসহ নুনিয়াছটার আমিনা আটক ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিদানিয়ার বেলাল নিহত উখিয়ার ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে হতাহত-২ দেশের উন্নয়নে সংবাদমাধ্যমের ভূমিকা প্রশংসনীয় -জেলা প্রশাসক লামায় ২টি ইটভাটা গুড়িয়ে দিল প্রশাসন, ৫ লাখ টাকা জরিমানা উখিয়ার সাবেক ইউএনও গোলামুর রহমান আর নেই কক্সবাজার র‌্যাবের অভিযানে বিদেশী মদ,বিয়ার, ফেন্সিডিলসহ এক মাদককারবারি গ্রেফতার স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় অর্থনীতি ইউনিটের মহাপরিচালক টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উখিয়ায় নির্মাণাধীন সরকারি প্রকল্পে বাঁধা, উত্তেজনা উখিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি নির্মাণে বাধা, শিক্ষক ও অভিভাবকদের ক্ষোভ

টেকনাফে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬১ হাজার টাকা জরিমানা- এক ব্যক্তিকে ৬ মাসের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ / ৮৯ বার
আপডেট মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৯ অপরাহ্ন

টেকনাফ পৌরসভায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬১ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরের সময় টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম এর নেতৃত্বে পৌরসভার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন,টেকনাফ মডেল থানার এস আই নাজিম উদ্দীন সহ সাংবাদিকরা।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার
মোঃ সাইফুল ইসলাম বলেন, টেকনাফ পৌরসভায় বিভিন্ন স্থানে হোটেলে খাবার পরিবেশন পরিস্কার বা পরিচ্ছন্ন না থাকায়, মুদির দোকানে বিভিন্ন পণ্যের মেয়াদ না থাকায় এবং ফার্মেসিতে বিক্রেতার সনদ না থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৬১ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়। এবং সাবরাং ইউনিয়নের WFP প্রতিনিধি পরিচয়ে প্রতারণা করায় একজন কে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

তিনি বলেন, টেকনাফে প্রায় দোকানে মেয়াদোত্তীর্ণ মামলা বিক্রয় এবং অস্বাস্থ্যকর খাবার তৈরি করার কারণে এই অভিযান পরিচালনা করা হয়। এই অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: