সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে রহস্যের আগুন, অগ্নিনির্বাপক কর্মীদের ওপর হামলার চেষ্টা উখিয়ায় মাদ্রাসা ছাত্রী অপহরণ : ৯ দিনে উদ্ধার হয়নি লকডাউনে মসজিদে ২০ জনের বেশি নয়: ধর্ম মন্ত্রণালয় ভালো আছেন খালেদা জিয়া, চেয়েছেন দেশবাসীর দোয়া স্বেচ্ছাসেবী সংগঠন”টিম এইট”র উদ্যোগে হতদরিদ্রের ইফতার সামগ্রী বিতরণ বিকালে খালেদা জিয়াকে দেখতে আসছেন চিকিৎসকরা উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকান্ড ১৪-২১ এপ্রিল বাড়ির বাইরে যাওয়া যাবে না টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার নাইক্ষ্যংছড়ির দূর্গম ক্রোরিক্ষংয়ে বীর বাহাদুর শিশু সদন হোস্টেল উদ্বোধন ও পানির সেচ পাম্প বিতরণ

টেকনাফে পুলিশের অভিযানে মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি ,টেকনাফ / ১৩৬ বার
আপডেট মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৬:৫৮ পূর্বাহ্ন

টেকনাফের ৫০ লিটার চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, বাহারছড়া ইউনিয়ন দক্ষিন শীলখালী এলাকার মো.আলম’র পুত্র মো.সোহেল (২০), হোসাইন আহাম্মদ’র পুত্র জয়নাল আবেদীন (২১), আবুল মন্জুর’র পুত্র জাহেদুল ইসলাম (১৮)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান বলেন, সোমবার দুপুরের সময় বাহারছড়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ এর নেতৃত্বে গোপন সংবাদে জানতে পারে বাহারছড়া দক্ষিন শীলখালী মেরিন ড্রাইভ সড়ক দিয়ে মাদক বহনকারী দুটি টমটম গাড়ী টেকনাফের দিকে যাচ্ছে। উক্ত সংবাদে পুলিশের একটি দল মাদক বহনকারী দুটি টমটম থেকে ৫০ লিটার চোলাই মদসহ মাদক পাচারে জড়িত তিন জন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। এসময় মাদক পাচারে ব্যবহার হওয়া দুটি (টমটম) ইজিবাইক গাড়ীও জব্দ করা হয়।

তিনি বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবত টমটম গাড়ি নিয়ে চোলাইমদ বহন করে টেকনাফের বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রয় করে আসছে। আটক তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে কক্সবাজার কারাগারে প্রেরন করা হয়েছে। মাদক কারবারে জড়িত অপরাধীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগীতা করলে মাদক পাচার প্রতিরোধে আরো বেশী সফলতা আসবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: