সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

টেকনাফে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক দুই 

মোঃ আরাফাত সানী, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি / ১৩৮ বার
আপডেট শনিবার, ১ মে, ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

কক্সবাজার টেকনাফে হোয়াইক্যং ইউনিয়নের  নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২২’শ৫০ পিস ইয়াবা ও ২টি দেশীয় অস্ত্র (ছোড়া) সহ দুই জন কে আটক করেছে টেকনাফ থানা পুলিশ।
শনিবার (১লা মে) গভীর রাতে তাদের আটক করে। পুলিশ জানান , উপজেলার হোয়াইক্যং ৫ নং ওয়ার্ডের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর ডাকাতি সংঘটিত হতে পারে এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার একদল পুলিশ কর্মকর্তা এস আই নুর আলমের সঙ্গীয় ফোর্স কৌশলে অবস্থান করলে দুই জন ব্যক্তির রাস্তায় একাধিক বার হাটা চলা করতে দেখে সন্দেহ হলে তাদের থামাতে বললে দৌড়ে পালিয়ে যেতে চাই।
পরে পুলিশ ধাওয়া করে তাদের ধরে তল্লাশী করলে দুই জনের কাছ থেকে ২২’শ ৫০পিস ইয়াবা ও দুইটি দেশীয় তৈরী ধারালো অস্ত্র (কিরিচ) পায় বলে জানান।
আটক কৃতরা হলেন, হোয়াইক্যং নয়াপাড়ার মৃত বুলুর করিম (প্রকাশ) বুল করিম এর পুত্র আমির হোসেন (৩৭) ও একই এলাকার মৃত আবুল সকুর এর ছেলে আক্তার হোছন (২৮)।
এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান, টেকনাফ পুলিশের অধীনস্থ এলাকায় শান্তি রাখার নিমিত্তে সব সময় মাদক ও অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করে তাহার বাস্তব দৃষ্টান্থ এটি। মাদক, অস্ত্র ও অপরাধীদের শিকড় নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের অভিযান চলমান থাকবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন ওসি। এবং আটক কৃতদের মাদক এবং অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করে কক্সবাজার আদালতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: