শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

মহেশখালী ঐতিয্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান

জামিয়া আশরাফিয়া ঝাপুয়া (মাদ্রাসা)’র প্রাক্তন ছাত্র ঐক্য পরিষদ এর আহ্বায়ক কমিটি গঠিত

মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী প্রতিনিধি / ২৩৮ বার
আপডেট সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৪:১৬ অপরাহ্ন

মহেশখালী উপজেলার ঐতিয্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া আশরাফিয়া ঝাপুয়া (মাদ্রাসা)’র প্রাক্তন ছাত্রদেরকে নিয়ে, “জামিয়া আশরাফিয়া প্রাক্তন ছাত্র ঐক্য পরিষদ” নামে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়, ২১ ফেব্রুয়ারি (রবিবার) দুপুর ২টায় ঝাপুয়া মাদ্রাসা মিলনায়তনে প্রায় এক’শ জন মত প্রাক্তন ছাত্রদের উপস্থিতিতে মাওলানা মুফতি রিদুওয়ানুল হককে আহ্বায়ক করে এবং মাওলানা নুরুল ইসলাম ও মাওলানা সিরাজুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক ১০জন বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এসময় প্রাক্তন ছাত্ররা নিজেদের মতামত পেশ করেন।

এতে কণ্ঠ ভোটে- মাওলানা মুফতি রিদুওয়ানুল হক আহ্বায়ক, মাওলানা নুরুল ইসলাম ও মাওলানা সিরাজুল ইসলাম যুগ্ম আহ্বায়ক, মাওলানা আবু তৈয়ব ও মাওলানা মিছবাহ উদ্দীন (আরজু) প্রচার সম্পাদক, মাওলানা এনায়েত উল্লাহ সদস্য সচিব, মাওলানা হাফেজ আজিজুল্লাহ অর্থ সম্পাদক, মাওলানা শেহাব উদ্দীন আরজু, মাওলানা একরামুল হক, মাওলানা হাফেজ মুজাম্মেলুল হক সদস্য নির্বাচিত হন।

এসময় আগামী ১৭ই শা’বান ১লা এপ্রিল বৃহস্পতিবার জামিয়া মিলনায়তনে সকল প্রাক্তন ছাত্রদের উপস্থিতিতে একটি স্থায়ী পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: