মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বুধবার আসছে অক্সফোর্ডের ২০ লাখ টিকা বিজিবি’র হাতে মালিকবিহীন ৮০ হাজার ইয়াবা উদ্ধার উখিয়ার রফিকুল করিম উপ-সচিব মর্যাদায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান কক্সবাজারের সেই ‘পাওয়ার’ আলীর বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুদক আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী: কাদের মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী : কাদের কক্সবাজার সমুদ্র সৈকতে নির্মিত স্থাপনা উচ্ছেদ করতে কউক চেয়ারম্যান ও ডিসিকে চিঠি মত-পথের পার্থক্য ভুলে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির থমকে আছে লামার শীলেরতুয়া ব্রিজের কাজ

চট্টগ্রামে পুলিশের উপর হামলায় অস্ত্রসহ আটক ১১

জাগো নিউজ / ১২৩ বার
আপডেট বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ৯:৪০ পূর্বাহ্ন

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানা এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২টি বড় রামদা, ৫টি কিরিচ ও ৩টি ধামা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে তাদের আটক করা হয় বলে জাগো নিউজকে জানিয়েছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহির হোসেন।

তাৎক্ষনিকভাবে আটককৃতদের নাম-পরিচয় জানাতে পারেননি ওসি।

গত শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে আকবর শাহ থানার ১ নম্বর ঝিল এলাকায় সন্ত্রাসী নুরুকে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এ সময় সন্ত্রাসীদের অতর্কিত আক্রমণে সেখান থেকে ফিরে আসেন পুলিশ সদস্যরা। সে সময় পুলিশের সাথে সন্ত্রাসীদের মুখোমুখি সংঘর্ষ হয়। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনাও ঘটে বলে খবর পাওয়া যায়।

স্থানীয়রা জানান, সন্ত্রাসী নুরু ১ নম্বর ঝিল এলাকার অঘোষিত ‘ডন’। স্থানীয় সাবেক কাউন্সিলর জহিরুল আলম জসিমের ছত্রচ্ছায়ায় এই এলাকায় মাদকব্যবসা, চাঁদাবাজি, ভূমি দস্যুতাসহ অসংখ্য অপরাধের নেতৃত্ব দেয় নুরু। সে ১ নম্বর ঝিল এলাকার পাহাড়ের ওপর তার দলবল নিয়ে অবস্থান করে। সেখানেই আস্তানা গেড়ে যাবতীয় অপরাধ কার্যক্রম পরিচালনা করে।

২৬ ডিসেম্বর বিকেলে ওই এলাকার শেখ রাসেল স্মৃতি সংসদ থেকে নোবেল ও তানভির নামে দুই যুবককে অপহরণ করা হয়। এ ঘটনার পর তাদের উদ্ধারে অভিযান চালায় পুলিশ। পরে তাদের উদ্ধার করে নুরুকে গ্রেপ্তার করতে গেলে অতর্কিতভাবে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় নুরু বাহিনীর সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: