শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

চট্টগ্রামে অপহরণকারি ১০ কিশোরগ্যাং সদস্য গ্রেফতার

চট্টগ্রাম প্রতিদিন / ৮৪ বার
আপডেট মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ৭:৫৭ পূর্বাহ্ন

বন্দর নগরীর চান্দগাঁও থানা এলাকা থেকে  কফিল উদ্দীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ১০ অপহরণ কারী কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তাদের তল্লাাশি করে দুইজনের কাছ থেকে দুইটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ১০ জন হলেন- আহসান আহম্মেদ আকিব (১৯), মো. পারভেজ (১৯), জাহেদ উল্লাহ (২২), মো. আরমান (২০), মো. নয়ন (১৫), মো. আসিফ (১৫), মো. নিশাদ (১৭), মো. বাদশা (১৬), মো. কফিল উদ্দীন (১৫) ও মো. হৃদয় (১৭)।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) তাদের গ্রেফতার করা হয়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া বলেন, মোহাম্মদ কফিল উদ্দীন নামে এক ব্যক্তিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে ১০ কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে দুইজনের কাছ থেকে দুইটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, ১১ ফেব্রুয়ারি রাতে মোহাম্মদ কফিল উদ্দীন ২ নম্বর গেইট এলাকা থেকে বহ্দ্দাহাট যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় উঠেন। গাড়িটি বহদ্দারহাট ফ্লাইওভারের কাছে পৌঁছালে ছুরি ধরে কফিল উদ্দীনকে চান্দগাঁও সিঅ্যান্ডবি বিসিক শিল্প এলাকার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে আটক রাখে কিশোর গ্যাং সদস্যরা। তারা কফিল উদ্দীনের কাছ থেকে মুক্তিপণ হিসেবে ৩০ হাজার টাকা দাবি করে।

রাজেস বড়ুয়া বলেন, কফিল উদ্দীনের কাছে থাকা ৭ হাজার ৮৫০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। পরে কফিলের পরিবারের কাছ থেকে বিকাশে আরও ৫ হাজার টাকা নেয় তারা। পরে কফিলকে ছেড়ে দেয়।

তিনি বলেন, এ ঘটনায় থানায় এসে মামলা দায়ের করেন ভুক্তভোগী কফিল উদ্দীন। পরে আমরা অভিযুক্তদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান চালাই। মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: